‘বাজরাঙ্গী ভাইজান’এর সেই ছোট্ট মুন্নিকে চেনা দায়, রূপে-গুণে টেক্কা দিচ্ছে বলিউড অভিনেত্রীদের

Advertisement

Advertisement

৮ বছর আগেকার সেই ছোট্ট মুন্নি এখন রূপে-গুণে রীতিমতো টেক্কা দেন বলিউডের তাবড় তাবড় অভিনেত্রীদের। আগের থেকে অনেকটাই বড় হয়ে গিয়েছে সে। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত বলিউডের অন্যতম ব্লকবাস্টার হিট ‘বাজরাঙ্গী ভাইজান’এর ছোট্ট মুন্নি অর্থাৎ হার্ষালী মালহোত্রার অভিনয় রীতিমতো নজর কেড়েছিল সমস্ত দর্শকদের। মুন্নির চরিত্রে অভিনয় করার জন্য হার্ষালী একাধিক পুরস্কারও পেয়েছেন। সম্প্রতি পর্দায় তার দেখা না মিললেও সোশ্যাল মিডিয়ার মাধ্যমেই সংযোগ স্থাপন রেখে চলেছেন সাধারণের সাথে।

Advertisement

বর্তমানে রূপে-গুনে উচ্চতায় অনেকটাই বড় হয়েছেন তিনি। একাধিক ছবির প্রিমিয়ারেও দেখা মেলে তার। ‘সেলাম ভেঙ্কি’ ছবির প্রিমিয়ারেও উপস্থিত হয়েছিলেন হার্ষালী। এদিন সাদা ফুলস্লিভ উলের পোশাকেই দেখা গিয়েছিল তাকে। বর্তমানে পর্দায় সেভাবে তার দেখা না মিললেও মিডিয়ার চর্চার বাইরে নন তিনি। সোশ্যাল মিডিয়ার পাতাতেও বেশ ভালোই সক্রিয় তিনি। এই মুহূর্তে নেটদুনিয়ায় পর্দার মুন্নির একটি ঝলক ভাইরাল হতে দেখা গিয়েছে। আর সেই সূত্র ধরেই আপাতত নেটজনতার একাংশের মাঝে পুনরায় চর্চিত এই মুন্নি। উল্লেখ্য ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল ইনস্টাগ্রাম পেজ থেকেই শেয়ার করে নেওয়া হয়েছে অভিনেত্রীর এই ঝলক।

Advertisement

সাধারণের মাঝে মুন্নির অনুরাগীর সংখ্যা নেহাত কম নয়। অবশ্য সেই ঝলক সোশ্যাল মিডিয়ার পাতায় নজর রাখলেই মিলবে। ওয়েস্টার্নের পাশাপাশি ইন্ডিয়ান পোশাকেও দেখা মেলে তার। একজন তরুণ, দক্ষ, প্রতিভাবান অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি একজন দক্ষ নৃত্যশিল্পীও। সেকথা অবশ্য আর আলাদাভাবে উল্লেখ করার প্রয়োজন নেই। তার নাচের একাধিক ঝলকও রয়েছে অভিনেত্রীর সোশ্যাল দুনিয়াতেই। এই মুহূর্তে নিজের ভাইরাল হওয়া ঝলকের সূত্র ধরেই চর্চায় হর্ষালী। এই ঝলকে ছোট্ট মুন্নিকে সাদা প্রিন্টেড কুর্তি ও বেগুনি রঙের লেগিন্সে দেখা গিয়েছিল। হাসিমুখেই পাপারাজিৎদের ক্যামেরায় ধরা দিয়েছিলেন তিনি। আপাতত, নিজের এই ঝলকের সূত্র ধরেই চর্চায় পর্দার মুন্নি।

Advertisement

Recent Posts