বিনোদন

অমিতাভ বচ্চন সম্পর্কে দুঃসংবাদ, ব্যথার সাথে লড়াই করছেন, হাতে ব্যান্ডেজ করা হয়েছে

ভক্তরা অমিতাভ বচ্চনের সুস্থতা কামনা করছেন

Advertisement

Advertisement

ভারতীয় ফিল্মি দুনিয়ায় শতাব্দীর সবথেকে বড় সুপার হিরো হলেন অমিতাভ বচ্চন। ৮০ বছর বয়সের পরেও এই মানুষটির জন্য সবাই প্রশংসায় পঞ্চমুখ। প্রায় সোশাল মিডিয়া দরবারে তাঁর সমন্ধে আলোচনা শুরু হয়। তবে বর্তমানে বলিউডের কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন বর্তমানে তাঁর হাতের টানের কারণে সংবাদ শিরোনাম। সম্প্রতি প্রকাশিত একটি ছবিতে দেখা গেছে যে বচ্চনের হাতের কব্জিতে একটি ব্যান্ডেজ বাঁধা। এই ছবিটি দেখে অনেক ভক্ত উদ্বিগ্ন হয়ে পড়েছেন এবং তাঁর সুস্থতার জন্য প্রার্থনা করেছেন।

Advertisement

এই ছবিগুলি সম্পর্কে কথা বলতে গেলে, এই ছবিগুলি কেবিসি-র সেই সময়কার যখন অমিতাভ বচ্চন বিরাট নামে এক শিশুর সাথে কেবিসি খেলছিলেন। এই সময় অমিতাভ বচ্চনের হাতে একটি ব্যান্ডেজ বাঁধা দেখা যায়, যার জন্য বলা হচ্ছে যে অমিতাভ বচ্চনের হাতে স্ট্রেনের কারণে ব্যাথা হচ্ছিল যার কারণে অমিতাভ তার হাতে একটি ব্যান্ডেজ বেঁধেছিলেন। বচ্চনের প্রতিনিধিরা জানিয়েছে যে তাঁর হাতের টান একটি ছোটখাটো আঘাতের কারণে হয়েছে। তিনি সম্প্রতি একটি টেলিভিশন শোতে অংশ নিয়েছিলেন এবং সেখানে একটি দুর্ঘটনার শিকার হন। এই দুর্ঘটনার কারণে তাঁর হাতের কব্জিতে টান পড়ে এবং তিনি ব্যাপক ব্যথা অনুভব করেন। তিনি বর্তমানে বিশ্রাম নিচ্ছেন এবং তাঁর অবস্থার উন্নতি হচ্ছে।

Advertisement

Advertisement

বচ্চনের স্বাস্থ্যের জন্য ভক্তদের উদ্বেগ বোধ করা স্বাভাবিক। তিনি একজন জনপ্রিয় অভিনেতা এবং তাঁর অনেক অনুরাগী রয়েছেন। তাঁর সুস্থতা তাদের জন্য গুরুত্বপূর্ণ। বচ্চন নিজেও তাঁর সুস্থতার জন্য আশাবাদী। তিনি তাঁর ভক্তদের আশ্বস্ত করেছেন যে তিনি শীঘ্রই সুস্থ হয়ে উঠবেন এবং আবার কাজ শুরু করবেন।

Recent Posts