বিনোদন

Web Series: অন্ধ শশুরের কুকীর্তি হাতেনাতে ধরলে বৌমা, ভুলেও কারও সামনে দেখবেন না

আজকের দিনে দাঁড়িয়ে প্রাইম শর্ট, উল্লু, এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধারাবাহিকভাবে বিভিন্ন অ্যাপ্লিকেশনে রিলিজ করা হয়েছে বিভিন্ন ধরনের ওয়েব সিরিজ। কিছু ওয়েব সিরিজ থ্রিলার তো আবার কিছু ওয়েব সিরিজ হাস্যকর। তবে ডিজিটাল প্লাটফর্মে সর্বাধিকভাবে যে ওয়েব সিরিজ গুলি বেশি অর্জন করে নিয়েছে সেগুলি আসলে সাহসী ওয়েব সিরিজ। আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি সাহসী ওয়েব সিরিজ নিয়ে এসেছি। যেটি দেখার পর এই তীব্র শীতের মধ্যেও আপনি ঘামতে শুরু করবেন।

Advertisement

উল্লেখ্য, আজকের দিনে দাঁড়িয়ে প্রাইম শর্ট, উল্লু, এমএক্স প্লেয়ার সহ একাধিক ডিজিটাল প্লাটফর্মে রিলিজ করা হচ্ছে একের পর এক সাহসী ওয়েব সিরিজ। আপনি জানলে অবাক হবেন, ডিজিটাল প্লাটফর্মে এমন একাধিক ওয়েব সিরিজ রয়েছে, যেগুলি বলিউডের হাই-বাজেট সিনেমার চেয়েও বেশি উপার্জন করেছে। আজকের দিনে বিনোদন মানেই উত্তেজনাপূর্ণ ওয়েব সিরিজ। যেগুলি কয়েক মিনিটের মধ্যে চরম আনন্দ দেয় নেটিজেনদের। যা মুহূর্তের মধ্যে তরুণদের সকল চাহিদা পূরণ করে।

Advertisement

উল্লেখ্য, খুব শীঘ্রই ‘ডিজে মুভিপ্লেক্স’ ওটিটি অ্যাপে রিলিজ করা হবে অত্যন্ত সাহসী ওয়েব সিরিজ “বাবুজি ঘর পার হে পার্ট ২″। যে ওয়েব সিরিজের মুখ্য চরিত্রে অভিনয় করেছেন ঋদ্ধিমা তিওয়ারী এবং রুখস খানদাগালেকে। দুজনেই খোলামেলা অভিনয় করে ঘাম ঝরিয়েছেন নেটিজেনদের। বর্তমানে শুধুমাত্র এই ওয়েব সিরিজের ট্রলার রিলিজ করা হয়েছে। যেখানে অন্ধ শশুরের শরীরিক চাহিদা নিবারণের পদ্ধতি দেখানো হয়েছে। ট্রেলারে দেখা যাচ্ছে, শারীরিক চাহিদা মেটাতে অন্ধ শশুর বাড়ির কাজের মেয়ের সাথে ঘনিষ্ঠ হয়ে পড়ছেন। যা ইতিমধ্যে ঘাম ঝরাতে শুরু করেছে নেটিজেনদের।

Advertisement