বিজেপি নেতার গাড়ি লক্ষ্য করে গুলি-বোমাবাজি, জখম নেতা, উত্তপ্ত বসিরহাট অঞ্চল

গেরুয়া শিবিরের নেতার গাড়িকে লক্ষ্য করে গুলি এবং বোমাবাজি, গুরুতর জখম বিজেপির নেতা। উত্তপ্ত বসিরহাট অঞ্চল।

Advertisement

Advertisement

গেরুয়া শিবিরের নেতার গাড়ি লক্ষ্য করে গুলি এবং বোমাবাজির অভিযোগ উঠেছে আবারও। এই ঘটনাকে কেন্দ্র করে শনিবার সন্ধ্যের সময় উত্তপ্ত হয়ে উঠল বসিরহাট অঞ্চল। গুরুতর জখম হয়েছেন বিজেপির সেই নেতা। স্থানীয় বাসিন্দারা এবং পুলিশের তৎপরতায় হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। নতুন করে যাতে উত্তজনা না ছড়ায় সেই জন্য এলাকায় মোতায়েন করা হয়েছে পুলিশও। কিছুদিন আগে গেরুয়া শিবিরে যোগদান করেছিলেন ফিরোজ কালাম গাজি ওরফে বাবু মাস্টার নামের এক ব্যক্তি। শনিবার বসিরহাটে সাংগঠনিক বৈঠক সেরে কলকাতা যাচ্ছিলেন নেতা।

Advertisement

সেই সময় মিনাখা থানার কাছে লাউহাটি মোড় এলাকায় পৌঁছাতেই তার গাড়িকে লক্ষ্য করে দুষ্কৃতীরা চালায় গুলি। বোমাবাজিও করা হয়েছে বলে উঠেছে অভিযোগ। এই বোমাবাজির ফলে গুরুতর জখমও হন তিনি। ক্ষতির সম্মুখীন হয় তার গাড়িও। উত্তপ্ত হয়ে ওঠে এলাকা। খবর পেয়ে ঘটনা স্থলে পৌঁছায় পুলিশ।। স্থানীয় বাসিন্দারা এবং পুলিশ উদ্যোগ নিয়ে তাকে স্থানীয় হাসপাতালে নিয়ে যান। পরে তাকে কলকাতার হাসপাতালে স্থানান্তরিত করেন। সূত্র হতে জানা গিয়েছে, নতুন করে এই এলাকায় আবারও ছড়াতে পারে অশান্ত। সেই কারণে এলাকায় মোতায়েন করা হয়েছে বহু পুলিশ। কে বা কারা রয়েছেন এই কাজের পিছিনে? রাজনৈতিক কারণে এই আক্রমণ। নাকি এর পিছনে লুকিয়ে আছে অন্য কোনও রহস্য, সেই বিষয়ে খতিয়ে দেখা হচ্ছে তদন্তকারীদের পক্ষ থেকে। অভিযুক্তদের কঠোরতম শাস্তির দাবি জানিয়েছেন গেরুয়া শিবিরের নেতারাও।

Advertisement

প্রসঙ্গত উল্লেখ্য, একুশের নির্বাচন যতই এগিয়ে আসছে রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে অশান্তির খবর প্রকাশ্যে আসছে। কোথাও শাসকদলের নেতা-কর্মীদের আক্রমণের অভিযোগ উঠছে বিজেপির বিরুদ্ধে। কখন আবার গেরুয়া শিবিরের সদস্যদের আক্রমণের ঘটনায় নাম জড়াচ্ছে তৃণমূলের। যা নিয়ে উত্তাল বাংলার রাজনীতি।

Advertisement

Recent Posts