ভারতীয় বান্ধবীর সঙ্গে এনগেজমেন্ট সেরে ফেললেন অজি তারকা গ্লেন ম্যাক্সওয়েল

Advertisement

Advertisement

অস্ট্রেলিয়ান অলরাউন্ডার গ্লেন ম্যাক্সওয়েল বুধবার তার ভারতীয় বংশোদ্ভূত বান্ধবী বিনি রমনের সাথে বাগদান সেরে ফেলেছেন এবং সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেছেন। গ্লেন ম্যাক্সওয়েল তার বাগদত্তার সাথে ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করেছেন এবং একটি ”রিং ইমোজি” ক্যাপশন দিয়ে পোস্ট করেছেন। অপরদিকে বিনি রমন তার ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একই ছবি পোস্ট করেছেন এবং প্রকাশ করেছেন যে গ্লেন ম্যাক্সওয়েল গত সপ্তাহে তাকে বিয়ের প্রস্তাব দিয়েছেন।

Advertisement

বাম কনুইতে আর্থ্রোস্কোপিক অস্ত্রোপচারের পরামর্শ দেওয়ার জন্য গ্লেন ম্যাক্সওয়েল দক্ষিণ আফ্রিকা সফরের জন্য অস্ট্রেলিয়ার স্কোয়াড থেকে ছিটকে গেছেন। ক্রিকেট অস্ট্রেলিয়া ১২ ফেব্রুয়ারি নিশ্চিত করেছে যে। চোটের কারণে ম্যাক্সওয়েলকে ছয় থেকে আট সপ্তাহের মাঠের বাইরে থাকতে হবে। ৩১ বছর বয়সী বিস্ফোরক ব্যাটসম্যান গত বছরের অক্টোবরে মানসিক স্বাস্থ্যের জন্য ক্রিকেট থেকে বিরতি নিয়েছিলেন।

Advertisement

আরও পড়ুন : দক্ষিণ আফ্রিকাকে ৯৭ রানে হারাল অস্ট্রেলিয়া, সিরিজ জিতল ২-১

Advertisement

ম্যাক্সওয়েল বলেছিলেন যে এটি তার গার্লফ্রেন্ড, যিনি প্রথম তার মধ্যে পরিবর্তন লক্ষ্য করেছিলেন। ম্যাক্সওয়েল বলেছিলেন, “এটি আসলে আমার সঙ্গী যিনি বলেছিলেন যে আমি যেন কারও সাথে কথা বলি এই বিষয়টি নিয়ে, তিনিই প্রথম বিষয়টি লক্ষ্য করেছিলেন, তাই আমারও সম্ভবত তাকে ধন্যবাদ জানানো উচিত।” এছাড়াও মানসিক স্বাস্থ্যের সাথে লড়াইয়ের সময় তার পাশে থাকার জন্য গার্লফ্রেন্ডকে ধন্যবাদ জানিয়েছেন ম্যাক্সওয়েল।

Recent Posts