মঞ্চে নাচের মাঝে আন্টি পরে গেলেন এক শিশুর উপর, ভিডিও দেখে চমকে উঠল নেটিজেনরা

planet_visit নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে ভাইরাল ভিডিওটি

Advertisement

Advertisement

বিনোদন জগতের এখন প্রধান তারা সোশ্যাল মিডিয়া। আট থেকে আশি সকলের হাতে মোবাইল ফোন চলে আসায় এখন সোশ্যাল মিডিয়া ব্যবহার করা অত্যন্ত সহজলভ্য হয়ে গিয়েছে। তাই তো গোটা বিশ্বে জনপ্রিয় বিভিন্ন সোশ্যাল নেটওয়ার্কিং সাইট যেমন ফেসবুক, ইনস্টাগ্রাম, ইউটিউব। বর্তমানে ট্রেন্ড হয়েছে কোনো কিছু ঘটনা ঘটলেই তা ক্যামেরাবন্দী করে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করা। আসলে, সোশ্যাল মিডিয়াতে বিভিন্ন ভিডিও বা ছবি পোস্ট করলে তা নেটিজেনরা লাইক ও কমেন্ট করেন। যার ফলে ওই পোস্ট ভাইরাল হয়ে যেতে পারে।

Advertisement

বিভিন্ন ধরনের ভিডিও সোশ্যাল মিডিয়াতে দেখা যায়। কোনো কোনো ভিডিওতে থাকে কারুর নাচ, গান তো কোনো ভিডিওতে থাকে অবাক করা ঘটনার কিছু মুহূর্ত। কিছু কিছু ভিডিও এতটাই হাস্যকর হয় যে ভিডিওটি দেখে আপনার হাসি নাও থামতে পারে। সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে হু হু করে ভাইরাল হচ্ছে এমনই একটি ভাইরাল ভিডিও যা নিয়ে ব্যাপক চর্চা চলছে সোশ্যাল মিডিয়াতে। কি এমন আছে ওই ভিডিওতে? জানতে এই প্রতিবেদনের শেষ অংশটি অবশ্যই পড়ুন।

Advertisement

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা গিয়েছে যে একটি অনুষ্ঠানে অনেক আন্টি মঞ্চে নাচছেন। কিন্তু তখন একটি শিশুও মঞ্চে পৌঁছে নাচতে শুরু করে। কিন্তু পরের মুহুর্তে একজন আন্টি তার উপর পড়ে এবং বিশৃঙ্খলা শুরু হয়। ওই ভারী আন্টি ছোট্ট বাচ্চাটির উপর পড়ে যাওয়াতে সে যে বেশ চোট পেয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। আর আন্টির নাচের মাঝে বাচ্চার উপর পড়ে যাওয়া দেখে হাসি থামাতে পারছে না নেট নাগরিকরা। ভিডিওটি planet_visit নামের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে আপলোড করা হয়েছে। ভিডিওটি ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়েছে।

Advertisement

Recent Posts