খেলা

KL Rahul: কে এল রাহুলের প্রথম প্রেমিকার সামনে তুচ্ছ আথিয়া শেঠির সৌন্দর্য, রইল ছবি

রাহুল এবং সোনমের সম্পর্কের খবর তখনই প্রকাশ্যে এসেছিল যখন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল সোনামের একটি পোস্টে নিজের মনের ভাব প্রকাশ করেছিলেন।

Advertisement

Advertisement

ভারতের তারকা ব্যাটসম্যান কে এল রাহুল এই মুহূর্তে চরম ব্যাটিং ব্যর্থতার কারণে সমালোচনায় রয়েছেন। বেশ কয়েকদিন আগে বলিউড অভিনেত্রী আথিয়া শেঠির সঙ্গে সাত পাকে বাঁধা পড়েছেন ভারতীয় এই ক্রিকেটার। অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজ শুরু হওয়ার পূর্বেই দীর্ঘদিনের প্রেমিকা আথিয়াকে আপন করে নিয়েছেন তিনি। তবে বর্তমানে ভারতীয় এই ক্রিকেটার নিজের পুরনো প্রেমিকার জন্য সমালোচনায় উঠে এসেছেন। সবাই মনে করছেন, আথিয়া শেঠির চেয়েও রূপবতী ছিলেন কে এল রাহুলের প্রথম প্রেমিকা।

Advertisement

কে এল রাহুলের প্রথম প্রেমিকা সোনম বাজওয়া ছিলেন পাঞ্জাবি ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী। সোনম বাজওয়াকে মন দিয়ে রাহুল প্রায়ই সোনমের পোস্টে কমেন্ট ও লাইক করতেন। আর এই কারণে তাদের সম্পর্কের কথা এসেছিল প্রকাশ্যে। পাঞ্জাবি এই অভিনেত্রীর পুরো নাম সোনামপ্রীত বাজওয়া। ২০১৩ সালে তিনি ‘বেস্ট অফ লাক’ পাঞ্জাবি ছবিতে অভিনয়ের দ্বারা তার অভিনয় ক্যারিয়ার শুরু করেছিলেন। পরে একাধিক বলিউড সিনেমাতেও অভিনয় করেছেন এই অভিনেত্রী।

Advertisement

রাহুল এবং সোনমের সম্পর্কের খবর তখনই প্রকাশ্যে এসেছিল যখন ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল সোনামের একটি পোস্টে নিজের মনের ভাব প্রকাশ করেছিলেন। সোনামপ্রীত বাজওয়া সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে লিখেছেন, ‘আমি সূর্যাস্ত দেখছি এবং তোমার কথা ভাবছি।’ এই পোষ্টের জন্য ভারতীয় ক্রিকেটার কে এল রাহুল লিখেছিলেন, ‘আমি কেবল একটি কল দূরে।’ পাঞ্জাবি অভিনেত্রীর পোস্টে রাহুলের এমন প্রতিক্রিয়া দেখে নেট প্রেমীরা ভেবেই নিয়েছিল, দুজনের মধ্যে গোপনীয় সম্পর্ক রয়েছে।

Advertisement

Recent Posts