বয়স আশি ছুঁইছুঁই! কোমর দোলানো হার মানাবে ছেলে ছোকরাদেরও ,মুহুর্তেই ভাইরাল ঠাকুমার ভিডিও

Advertisement

Advertisement

যত দিন যাচ্ছে ততই আমরা নিজেদের লাইফস্টাইল কে উন্নত থেকে উন্নততর করতে চেষ্টা করছি। আর জন্য করছি অগাধ পরিশ্রম। নিজেদের এগিয়ে নিয়ে যাওয়ার জন্য চলছে প্রতিযোগিতা। কে কার আগে জিতবে তার জন্য লড়াই। কিন্তু এই প্রতিযোগিতার মাঝে আমরা কোথাও জীবন টাকে ঠিক করে বাঁচতে ভুলে যাচ্ছি। ভুলে যাচ্ছি নিজেদের খুশি রাখতে। জীবনের আসল মানেটাই তো তাই। আজ সেরকম একজনের কথাই বলবো যে কোনো কিছুর তোয়াক্কা না করেই নিজেকে খুশি রাখতে হবে কিভাবে সেটাই দেখিয়েছেন।

Advertisement

যার কথা এখানে বলছি তার বয়স বার্ধক্যে পৌঁছেছে, চুলে পুরোই পাক ধরা। কিন্তু বয়সের তোয়াক্কা না করেই তিনি যা করেছেন তার জন্যই আজকে তিনি সোশ্যাল মিডিয়ায় যথেষ্ট ভাইরাল। কিছুদিন আগে একটি ভিডিও ভাইরাল হয় যেখানে দেখা যায় একটি বয়স্ক মহিলা হিন্দি গান মাস্ত জওয়ানি গানে রীতিমত কোমর দোলাছেন। তাকে দেখে বোঝাই যাচ্ছে তার বয়স প্রায় আশি ছুঁইছুঁই , কুঁজো হয়ে পড়েছেন প্রায় বয়সের জন্যে তবুও তার এই উদ্দ্যম এনার্জি ছেলে ছোকরা দেরও হার মানতে বাধ্য।

Advertisement

Advertisement

ভিডিওটি শুভাশিস মাল নামক এক ব্যক্তির প্রোফাইল থেকে সোশ্যাল মিডিয়ায় আপলোড করেন। আর তারপরেই হুহু করে ভাইরাল হয় এই বৃদ্ধা ঠাকুমার নাচ। ভিডিওটি এখন বেশ পুরনো হলেও এখনো আবার তার পছন্দের সংখ্যা বেড়েই চলেছে।