Viral: কাচা বাদাম গানে ভুলে এবার শন-পাপড়ি গানে মেতে উঠলো নেটদুনিয়া, রইলো ভিডিও

ভুবন বাবুর কাচা বাদামের মত এবারে আর এক ব্যক্তি গান করে করে বিক্রি করছেন শন পাপড়ি

Advertisement

Advertisement

কিছুদিন আগেই সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয় হয়ে গিয়েছিল কাচা বাদাম গানটি। এবং কাঁচা বাদামের গানের সঙ্গেই জনপ্রিয় হয়ে উঠেছিলেন ভুবন বাদ্যকর। সোশ্যাল মিডিয়ায় কোন কিছু হলেই বর্তমানে নিমেষের মধ্যে সেটি হয়ে ওঠে ভাইরাল। প্রত্যেকটি মানুষ নানান ভাবে ভাইরাল হওয়ার ফন্দিফিকির শুরু করেছে। কিছুদিন আগে কাঁচা বাদাম নিয়ে একটি গান করে ভাইরাল হয়ে গিয়েছিলেন ভুবন। তর্গান এতটাই ভাইরাল হয়েছিল যে তিনি ইউটিউব ভিডিওতে পর্যন্ত ফিচার হয়ে গেছিলেন।

Advertisement

সাধারণের বাদাম বিক্রেতা থেকে গোটা সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা, তার জার্নিটা ছিল অদ্ভুত। এবারে তাকে দেখেই ভাইরাল হওয়ার চেষ্টা করছেন অন্য আরেকজন। তবে এবার তিনি বাদাম বিক্রি করছে না বরং বিক্রি করেছেন শন পাপড়ি। এবারে সোশ্যাল মিডিয়াতে শনপাপড়ি বিক্রি করার একটি ভিডিও ভাইরাল হয়েছে। এই ভিডিওতে আমরা দেখতে পাচ্ছি, গোপাল বাবু সনপাপরি বিক্রি করার গান গেয়ে হয়ে উঠেছেন ভাইরাল। তিনি রাস্তায় রাস্তায় এই গান গেয়ে শন পাপড়ি বিক্রি করছেন। তিনি গাইছেন, “শনপাপড়ি দাদা শনপাপড়ি, আমার কাছে আছে শন পাপড়ি। বই-খাতা, শিশি বোতল,  ভাঙা মোবাইল, ঘড়ি দিলে তার বদলে পাবেন শন পাপড়ি, যে খাবে একবার সে চাইবে বারবার।”

Advertisement

নিজের সুর দিয়ে গান বেঁধে তিনি অত্যন্ত জনপ্রিয় হয়ে উঠেছেন সোশ্যাল মিডিয়ায়। তার এই গান শুনে অনেকেই তার থেকে সনপাপরি কেনার জন্য আগ্রহ প্রকাশ করেছেন। তারা এমন গান শুনে অনেকে তার কাছ থেকে শন পাপড়ি কিনতে চাইছেন। পাশাপাশি অনেক সোশ্যাল মিডিয়া প্লাটফর্মে তার এই গান জনপ্রিয় হয়ে উঠেছে অনেকটা ভুবন বাবুর মত।

Advertisement

সোশ্যাল মিডিয়াতে খুব সহজেই নানা ধরনের ভিডিও ভাইরাল হয়ে যায়, আর এই ভিডিওটা তার খুব একটা ব্যতিক্রম নয়। কাঁচা বাদামের মতই জনপ্রিয়তা পেয়েছে এই ভিডিও। বহু মানুষ এই ভিডিও দেখে ফেলেছেন। আগের কাচা বাদাম গানের মতো করেই ভিডিওটি তৈরি করেছেন তিনি। এই শন পাপড়ি গান বাংলাতে বেশ জনপ্রিয় হয়েছে। হয়তো আর কিছুদিনের মধ্যে তিনিও ভুবন বাবুর মত ইউটিউবে গান গাওয়ার নতুন ডাক পাবেন। এখন তার দিকেই তাকিয়ে আছে সকলে।

Recent Posts