‘টুম্পা সোনা’ গানে পাড়ার ছেলেদের সঙ্গে নাচলেন অরিজিৎ সিং, ভাইরাল ভিডিও

জিয়াগঞ্জে নিজের আত্মীয় এর বিবাহের অনুষ্ঠানে এসে সুপারস্টার থেকে একেবারে ঘরের ছেলে হয়ে উঠেছিলেন অরিজিৎ

Advertisement

Advertisement

অরিজিৎ সিং এর গান মানেই সকলের মনে একটা আলাদা উন্মাদনা কাজ করে। অরিজিৎ সিং বলিউড এবং টলিউড ইন্ডাস্ট্রিতে একটা আবেগ এর মত। সকলেই অরিজিৎ সিং এর গান শুনতে বেশ পছন্দ করেন। তার সুমধুর গায়কী এবং সুরের ছন্দে মাতোয়ারা গোটা দেশ। বলিউডে যেরকম ভাবে জনপ্রিয় তারকারা ঠিক সেরকম ভাবেই জনপ্রিয় অরিজিৎ সিং।

Advertisement

কিন্তু, যখন তিনি আসেন তার গ্রাম জিয়াগঞ্জে, তখন তিনি হয়ে যান একেবারে আলাদা একটি মানুষ। তখনো অরিজিৎ একেবারেই গ্রামের ছেলে। জিয়াগঞ্জে আসলেই তিনি একেবারে ঘরের মানুষের মত সকলের সাথে সময় কাটান। সম্প্রতি আবারও একজন ঘরের ছেলের মত করে ক্যামেরায় ধরা দিলেন অরিজিৎ।

Advertisement

আরো একবার অরিজিৎ সিং এর ফ্যান পেজে একটি ভিডিও উঠে এলো। এই ভিডিওতে দেখা যাচ্ছে অরিজিৎ সিং টুম্পা গানে নাচ করছেন। পাড়ার আর পাঁচটা ছেলের মতোই তাকে লাগছে। দুই তরুণী এই ভিডিওটি রেকর্ড করেছেন অনেক দূর থেকে লুকিয়ে। প্রিয় তারকাকে দেখার পরেই তারা দুজন উত্তেজিত হয়ে পড়লেন। তাদের গলার আওয়াজে উত্তেজনা প্রকাশ পেল।

Advertisement

একটি লাল রঙের পাঞ্জাবি পরে আত্মীয়ের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে এসেছিলেন অরিজিৎ সিং। তার গ্রামের বাড়ি জিয়াগঞ্জে এই অনুষ্ঠান ছিল। সেখান থেকেই দুই তরুণী এই ভিডিও রেকর্ড করেছেন।

Recent Posts