বিনোদন

Sapna Dance: সাদা পাটিয়ালা স্যুটে এমন নাচ করলেন হরিয়ানার গর্ব স্বপ্না চৌধুরী, নাচ দেখে চমকে গেলেন কাকারা

Advertisement

Advertisement

স্বপ্না চৌধুরী একজন বিখ্যাত হরিয়ানভি নৃত্যশিল্পী। তিনি তার সাহসী এবং অসাধারণ নাচের জন্য পরিচিত। স্বপ্না চৌধুরী সোশ্যাল মিডিয়ায় তার ভক্তদের হৃদয় এবং মনে রাজত্ব করছেন। স্বপ্নার সমস্ত গান এবং স্টেজ শো খুব দ্রুত ভাইরাল হয়ে যায় সোশ্যাল মিডিয়ায়। তিনি কখনোই তার ভক্তদের মনোরঞ্জন করতে ভুল করেন না। কিছু দিন তার নতুন হরিয়ানভি জালে মুক্তি পেয়েছে এবং ইন্টারনেটে খুব ভাইরাল হচ্ছে। নাচের ভিডিওতে স্বপ্নাকে সালোয়ার স্যুট পরে হরিয়ানভি গানের সুরে কাটিলানা মুভ করতে দেখা গিয়েছে। ভিডিওতে স্বপ্নাকে সালোয়ার স্যুটে হরিয়ানভি গান ‘জালে’-তে দুর্দান্ত কিছু স্টেপ করতে দেখা গিয়েছে।

Advertisement

স্বপ্না চৌধুরীর ‘জালে’ গানটি কয়েক মাসের মধ্যে ব্লকবাস্টার হিট হয়েছে। আট থেকে শুরু করে প্রাপ্তবয়স্ক এবং বৃদ্ধরাও এই গানে প্রচুর নাচের রিল তৈরি করছেন। এই হিট হরিয়ানভি গানে চৌধুরীর নাচ সবার মন জয় করার জন্য যথেষ্ট। স্বপ্না চৌধুরীর গানে এখনও মজে রয়েছেন বহু মানুষ। রিলিজ অনেক দিন আগে হলেও গানটি এখনও পুরনো হয়নি। বরং যত সময় যাচ্ছে গানের এই ভিডিওতে তত ভিউ বাড়ছে। আপনিও দেখে নিন সেই জনপ্রিয় ভিডিও –

Advertisement
Advertisement

স্বপ্না চৌধুরী হরিয়ানার গর্ব। হরিয়ানভি গানকে জনপ্রিয় করে তুলতে স্বপ্না চৌধুরীর বড় অবদান রয়েছে। যখনই তিনি মঞ্চে আসেন, দর্শকদের ভিড় থাকে চোখে পড়ার মতো। এ কারণে স্বপ্নার সব গুলো গানই হিট। কিন্তু এই ভিডিওতে স্বপ্না চৌধুরিকে হরিয়ানভি গান ছেড়ে রাজস্থানি স্টাইলে নাচতে দেখা যায়। লেহেঙ্গা পরে স্বপ্নাকে খুব সুন্দর দেখাচ্ছে। ভক্তরাও স্বপ্নার এই ভিডিওটি খুব পছন্দ করেছেন।

Recent Posts