মনে আছে ‘পুষ্পা’ ছবির এই অভিনেত্রীকে, এখন তাঁর চেহারা এমন হয়েছে, দেখলে ঘামাতে শুরু করবেন

Advertisement

Advertisement

দক্ষিণ ফিল্ম ইন্ডাস্ট্রিতে বেশ পরিচিত নাম অনসূয়া ভরদ্বাজ (Anasuya Bharadwaj)। যাঁরা ‘পুষ্পা: দ্য রাইজ’ দেখেছেন তারা নিশ্চয় অনসূয়া ভরদ্বাজের অভিনয় দেখেছেন। বয়েজ কাট চুলে আর মারকাটারি অ্যাক্টিং এ জমিয়ে রেখেছিলেন বড় পর্দা।

Advertisement

শোনা যাচ্ছে ‘পুষ্পা: দ্য রুল’ ছবিতেও তিনি থাকছেন। সত্যি বলতে পুষ্পা ছবিটি দেশজুড়ে খ্যাতি অর্জন করেছে। এর পাশাপাশি এই ছবিতে কাজ করা প্রতিটি শিল্পীই বেশ লাইমলাইট পেয়েছেন। সেরকমই অনসূয়া তার ডাকসাইটে চরিত্রের জন্য বিশেষ খ্যাতি পেয়েছেন।

Advertisement

Advertisement

সম্প্রতি, অনসূয়া তাঁর সোশ্যাল মিডিয়া পেজে কিছু ছবি পোস্ট করেন যেখানে তাকে দেখে ভক্তরা সারপ্রাইজ। একটি সমুদ্র সৈকতে তিনি সাদা বিকিনিতে দুর্দান্ত। তাঁর টানটান সৌন্দর্য দেখে মুগ্ধ ভক্তরা। সাদা বিকিনিতে তিনি অসাধারণ সৌন্দর্য তৈরি করেছিলেন সমুদ্রের বুকে।

প্রসঙ্গত,অনসূয়া ভরদ্বাজ তার স্বামীর সাথে থাইল্যান্ডে ছুটি কাটাতে গেছেন এবং সেখান থেকেই তিনি সমুদ্র সৈকতে তার বিকিনি ছবি শেয়ার করেছেন। তার এসব বিকিনি ছবি মানুষের দৃষ্টি আকর্ষণ করছে। অভিনেত্রীর মুখের মিষ্টি হাসি আর হালকা মেদবহুল চেহারা অনসূয়াকে দ্বিগুণ সুন্দর করে তুলেছে। দেখুন অভিনেত্রীর চোখ জুড়ানো সি বিচ ফটোশ্যুট।

Recent Posts