Video Viral: দেশি স্টাইলে সরিষা ক্ষেতে দুর্দান্ত নাচ স্বপ্না চৌধুরীর, গ্রামের মামারা দেখে পাগল

Advertisement

Advertisement

হরিয়ানার বিখ্যাত নৃত্যশিল্পী স্বপ্না চৌধুরী (Sapna Choudhary) আজকাল সোশ্যাল মিডিয়ায় হট টপিক। তাঁর নাচের জাদুতে বুঁদ দর্শকরা। যারা হরিয়ানার মিউজিক বিশেষ বোঝেন না তারাও স্বপ্নার পারফরম্যান্স দেখে মুগ্ধ হয়, কারণ স্বপ্না নিজেই একজন লাস্যময়ী নর্তকী। ক্যামেরার সামনে এলে তিনি নিজেকে উজাড় করে দেন। সালোয়ার স্যুটেই গোটা পারফরম্যান্স উপহার দেন দর্শকদের।

Advertisement

এখনও পর্যন্ত যারা স্বপ্নার পারফরম্যান্স দেখেছেন তারা সবসময়ের জন্যেই তাঁর প্রশংসা করেছেন। লাইভ শো হোক বা শ্যুটিং সব ক্ষেত্রেই স্বপ্না ভীষণ অ্যাক্টিভ ও মশলাদার।

Advertisement

সম্প্রতি, আশিস নেহরার সঙ্গে ‘লক্ষ্মীচাঁদ কি টেক’ (Lakhmichand Ki Tek )গানে স্বপ্না চৌধুরীকে দুর্দান্ত লেগেছে। একটি সর্ষে ক্ষেতের মধ্যে স্বপ্না গানটির সঙ্গে পারফর্ম করেছেন যা দর্শকদের খুবই আনন্দ দিয়েছে। গানটি এখনও পর্যন্ত ১ মিলিয়ন মানুষ দেখেছেন এবং প্রশংসা করেছেন।

Advertisement

গানটির মধ্যে দেখা যাচ্ছে যে স্বপ্না একটি সবুজ স্যুটের সঙ্গে কমলা রঙের চুন্নি পরেছেন। আর ভক্তরাও স্বপ্না চৌধুরীর দেশি স্টাইলে দেখতে পছন্দ করেন। প্রসঙ্গত, স্টেজ পারফরমেন্সের দিক থেকে বিচার করলে স্বপ্না এখনও এক নম্বর। বিয়ে, সন্তান, সংসার সমলেও স্বপ্না ক্রমাগত বিনোদন দুনিয়ায় দাপিয়ে কাজ করে চলেছেন। এখনও তিনি স্টেজে উঠলে ঝড় ওঠে দর্শক মহলে। হাত তালি, সিটি, টাকায় টাকায় ভরে ওঠে স্টেজ, গমগম করে পরিবেশ। এহেন, স্বপ্না কিন্তু তার পোশাকের ব্যাপারে খুবই রক্ষণশীল। প্রাপ্তবয়স্ক স্টাইলে নাচ করলেও তার পোশাকে কোনো অশ্লীলতা চোখে পড়বে না। কারণ, এখনও তিনি তার মায়ের আদেশ মেনে সালোয়ার স্যুট পরেই স্টেজ শো করেন।

Recent Posts