ভাইরাল & ভিডিও

VIRAL: লাল শাড়িতে খেসারি লাল যাদবকে প্রলুব্ধ করলেন অভিনেত্রী আম্রপালি দুবে, দেখুন ভিডিও

অভিনেত্রীকে লাল শাড়িতে দেখে নিজেকে সামলাতে পারলেন না অভিনেতা

Advertisement

Advertisement

আজকের দিনে দাঁড়িয়ে ভোজপুরি গান সবথেকে জনপ্রিয় কয়েকটি ভারতীয় সংগীতের মধ্যে একটি হয়ে উঠেছে। যে কোন অনুষ্ঠানেই আজকাল ভোজপুরি গান বাজনা শোনা যায়। সবথেকে বড় কথা যে কোন পার্টিতে এই ধরনের গান একেবারে মাস্ট। অনেক অনুষ্ঠানে আমরা ভোজপুরি গান শুনে থাকি এবং অনেকেই এই ভোজপুরি গানের সঙ্গে নাচ করে মঞ্চ মাতিয়ে দেন। ভোজপুরি অনেক তারকা এমন রয়েছেন যারা বলিউড তারকাদের থেকেও অনেক বেশি জনপ্রিয়। এদের মধ্যে যেমন আছেন নিরাহুয়া, তেমনি রয়েছেন খেসারি লাল যাদব এবং রবি কিসান এর মতো তারকারা।

Advertisement

অভিনেত্রীদের দিক থেকেও অনেকেই ভোজপুরি ইন্ডাস্ট্রি থেকে নিজেদের একটা আলাদা রকমের জনপ্রিয়তা তৈরি করে ফেলেছেন। এই তালিকায় আমরা অবশ্যই পেয়েছি বাঙালি কন্যা মোনালিসাকে। তার পাশাপাশি মস্তরাম অভিনেত্রী রানি চ্যাটার্জি, অভিনেত্রী আম্রপালি দুবে। নিরাহূয়া এবং আম্রপালি দুবের জুটি বিখ্যাত হলেও আম্রপালি দুবে অভিনেতা খেসারি লাল যাদবের সঙ্গেও দারুন দারুন কিছু হিট ছবি উপহার দিয়েছেন ভোজপুরি দর্শকদের।

Advertisement

সম্প্রতি তাদের দুজনের একটি সিনেমার একটি গান বেশ ভাইরাল হয়ে উঠেছে। এই গানের ভিডিওতে আম্রপালি দুবেকে দেখা যাচ্ছে খেসারি লাল যাদবের সঙ্গে ঘনিষ্ঠ হতে। এই ভিডিওতে আম্রপালি দুবে লাল রঙের পোশাকে রয়েছেন। অন্যদিকে খেসারি লাল যাদব নিজেও পরে রয়েছেন একটি লাল রঙের শার্ট। গানের নাম মর্দ অভি বাচ্চা বা। অনেকেই এই গানটি বেশ পছন্দ করতে শুরু করেছেন। এখনো অবধি ৬ কোটির বেশি মানুষ এই গানের ভিডিওটি দেখে ফেলেছেন। এছাড়া এই গানের ভিডিও শেয়ার করতেই হয়ে গেছে ভাইরাল।

Advertisement

Recent Posts