ভাইরাল & ভিডিও

দক্ষিণের এই অভিনেতার বাড়ির সামনে আম্বানির বাড়ি একেবারে ফ্যাকাশে, দেখুন ছবিগুলো যেকোন রাজপ্রাসাদের থেকে কম

এই দক্ষিণী সুপারস্টারের নাম অল্লু অর্জুন

Advertisement

Advertisement

যখনই ভারতে কোন ধনী ব্যক্তিদের ব্যাপারে আলোচনা করা হয় তখন সবার আগে নাম আসে মুকেশ আম্বানির। মুকেশ আম্বানি পরিবার বর্তমানে ভারতের সবথেকে ধনী পরিবার এবং এই মুহূর্তে সারা বিশ্বে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিয়েছে এই পরিবার। ব্যবসা দুনিয়ায় মুকেশ আম্বানিকে টেক্কা দেওয়ার মতো মানুষের সংখ্যা খুব কম। তবে শুধুমাত্র তিনি একা নন, মাঝেমধ্যে তার রিলায়েন্স গ্রুপ এবং তার পরিবার এবং তার পরিবারের মানুষজন খবরের শিরোনামে উঠে আসেন। প্রধানত তাদের বিলাসবহুল জীবনযাপন এর জন্যই তারা খবরের শিরোনামে থাকেন।

Advertisement

তিনি বেশ দামি একটি বাড়িতে থাকেন এবং তার বাড়ি কোনো মহলের থেকে কম কিছু না। তবে এই মহলের থেকেও দামি আরো একজনের বাড়ি আছে এবং তিনিও কিন্তু বেশ জনপ্রিয়। তিনি হলেই দক্ষিণ ভারতের একজন সুপারস্টার এবং তার এই বাড়ির জন্য তিনি বেশ জনপ্রিয় হয়ে উঠেছেন এই মুহূর্তে। মুকেশ আম্বানি যে বাড়িতে থাকেন তার নাম ইটালীয়া এবং এই বাড়িটিকে দুনিয়ার সবথেকে বড়ো এবং বিলাসবহুল একটি মহল হিসাবে বিচার করা হয়। তবে তার বাড়ির থেকেও বেশি বিলাসবহুল একটি বাড়িতে থাকেন এক সাউথ সুপারস্টার।

Advertisement

Advertisement

এই সুপারস্টারের নাম অল্লু অর্জুন। তিনি দক্ষিণের শুধু না সারা ভারতেই তার নাম ছড়িয়ে আছে। তিনি সারা ভারতেই জনপ্রিয় তার ছবির এবং তার অভিনয়ের জন্য। কিছুদিন আগেই তার একটি ছবি মুক্তি পেয়েছে যার নাম পুষ্পা। এই ছবির জন্যও তিনি এখন বেশ নাম করে ফেলেছেন। তবে এখন তিনি আরো বেশ জনপ্রিয় তার এই বাড়ির জন্য। এবং বলা হচ্ছে এই বাড়ি ভারতের সবথেকে বড় এবং বিলাসবহুল কিছু বাড়ির মধ্যে একটি।

Tags: allu arjun

Recent Posts