বিনোদন

Dadagiri: রিহার্সালে ‘না’, স্টেজেই সরাসরি ডোনা গাঙ্গুলীর সাথে ফাটাফাটি নাচলেন স্বয়ং দাদা

Advertisement

Advertisement

দাদাগিরি আনলিমিটেড সিজন ৯’ গোটা বাংলা টেলিভিশন জগতের অন্যতম জনপ্রিয় গেম রিয়্যলিটি শো, যার সঞ্চালনার দায়িত্বে থাকেন বাংলার মহারাজ সৌরভ গাঙ্গুলী। যার প্রতিটি এপিসোডে থাকে নতুন নতুন চমক। উপস্থিত থাকেন তারকা থেকে সাধারণ সকলেই। বাদ যায়না বাচ্চারাও। উল্লেখ্য, এই সিজনে বাচ্চাদের এপিসোড অন্যবারের তুলনায় একটু বেশিই হয়েছে। এই দাদাগিরির মঞ্চে ২২ গজের দাদাকে পাওয়া যায় একেবারেই অন্যরূপে, যা দেখতে পছন্দ করেন দর্শকরাও।

Advertisement

তবে খুব শীঘ্রই শেষ হতে চলেছে দাদাগিরির এই সিজন ৯। বিশ্ব বাংলার কনভেনশন সেন্টারে ফাইনালের শুটিং সম্পন্ন হয়েছে। টেলিভিশনের পর্দাতেও ফাইনাল এপিসোড সম্প্রসারিত হতে বিশেষ দেরি নেই, তা বলাই বাহুল্য। ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য থাকছে একাধিক চমক। শোনা গেছে, এদিন বলিউডের গানেই স্ত্রী ডোনা গাঙ্গুলীর সাথে নাচবেন স্বয়ং সৌরভ গাঙ্গুলী। কিং খান অভিনীত ‘ওম শান্তি ওম’ ছবির ‘আঁখো মে তেরি’ গানের সাথেই নাচতে দেখা যাবে তাদের। এদিন সৌরভ গাঙ্গুলীকে দেখা যাবে কালো ব্লেজারে। গলায় থাকবে বো। অন্যদিকে ডোনা গাঙ্গুলীকে দেখা যাবে একটি গোলাপি রঙের শাড়িতে। পাশাপাশি উপস্থিত থাকবেন টলিউড ইন্ডাস্ট্রির একাধিক তারকা ও সঙ্গীত শিল্পীরাও। মঞ্চ মাতিয়ে রাখবেন তারাও।

Advertisement

উল্লেখ্য, এদিন দাদাগিরির ফাইনালে উপস্থিত থাকবেন টলিউডের ইন্ডাস্ট্রি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। সাথে থাকবেন দিতিপ্রিয়া রায়ও। সম্ভবত ‘আয় খুকু আয়’ ছবির প্রচারেই এদিন মঞ্চে উপস্থিত থাকবেন তারা। ডোনা ও সৌরভকে সাথে নিয়েই ‘সোহাগ চাঁদ বদনী ধ্বনি’র তালে নাচতে দেখা যাবে প্রসেনজিৎ-দিতিপ্রিয়াকে। সম্প্রতি সেই ভিডিও ভাইরাল হওয়ার পর থেকেই শোরগোল পড়ে গিয়েছে নেটমহলে। রীতিমতো অপেক্ষায় দিন গুনছেন ভক্তরা।

Advertisement

শাহরুখ খান অভিনীত ‘ওম শান্তি ওম’এর গানে পারফর্ম করার সূত্র ধরেই দাদাকে বলতে শোনা যাবে, পারফর্ম্যান্সের আগে ডোনা গাঙ্গুলী রিহার্সালের জন্য অনুরোধ করেছিলেন দাদাকে। কিন্তু রিহার্সালে সোজাসুজি ‘না’ করে দেন সৌরভ গাঙ্গুলী। তার কথায়, তিনি স্টেজেই ফাটাফাটি। এদিন বিশেষ অতিথি হিসেবে ডোনা গাঙ্গুলীকে মঞ্চে ডেকে নিতে দেখা যাবে দাদাকেই। পারফর্ম্যান্সের শেষে দাদার প্রশ্নে ডোনা গাঙ্গুলী উত্তর দেন, তিনি ফাটাফাটি নেচেছেন। তাদের দুজনের মুখেই লেগেছিল একগাল হাসি। ফাইনালের প্রোমোতে এর কিছুটা ঝলক মিলেছে।

ডোনা গাঙ্গুলীর পাশাপাশি প্রসেনজিৎ চট্টোপাধ্যায়ও প্রশ্নের উত্তর দিতে সাহায্য করবেন প্রতিযোগীদের। হাড্ডাহাড্ডি লড়াই হবে জেলায় জেলায়। তবে শেষপর্যন্ত কোন জেলা ট্রফি হাতে ফিরবেন! তা জানার জন্য আরো কয়েকটা দিন অপেক্ষা করতে হবে দাদাগিরি অনুরাগীদের।

তবে দাদাগিরির এই সিজন শেষ হয়ে যাচ্ছে, মন ভারাক্রান্ত অনুরাগীদের, মনখারাপ দাদারও। তবে দাদাগিরির সিজন ১০ কবে আসবে! সেই প্রসঙ্গে এখনই মুখ খুলতে নারাজ পরিচালক শুভঙ্কর চট্টোপাধ্যায়। তার কথায়, সবেমাত্র শেষ হয়েছে এই সিজন। সকলেই ক্লান্ত। কয়েকদিন বিশ্রাম নেওয়ার পরে আবারও উঠে পরে কাজে লাগবেন সকলে। তবে তিনি কথায় কথায় এটুকু বুঝিয়ে দিয়েছেন, ফাইনাল এপিসোডে দর্শকদের জন্য একাধিক চমক অপেক্ষা করছে। আগামী ৫’ই জুন জি বাংলার পর্দায় রাত ৮’টা থেকে সম্প্রচারিত হবে ফাইনাল এপিসোড। এরপর থেকেই শুরু হবে বাংলা টেলিভিশন জগতের সবথেকে বড় গানের রিয়্যালিটি শো ‘সারেগামাপা’, অপেক্ষায় দর্শকরাও।

Recent Posts