টেক বার্তা

Amazon সেলে জলের দরে পাওয়া যাচ্ছে স্মার্ট টিভি, অনেক ফোনেও পাবেন না এতো ফিচার

Advertisement

Advertisement

অ্যামাজন গ্রেট ইন্ডিয়ান ফেস্টিভ্যাল ২০২৩-এ ৩২ ইঞ্চি স্মার্ট টিভি পাওয়া যাচ্ছে ৪৫ শতাংশ পর্যন্ত ছাড়ে। এই প্রতিবেদনে আমরা কিছু সেরা টিভির একটি তালিকা নিয়ে এসেছি যা আপনারা খুব পছন্দ করতে পারেন। এই স্মার্ট টিভিগুলিতে আধুনিক কিছু ফিচার রয়েছে। সেই সঙ্গে সেলের কারণে দাম খুবই পড়ছে।

Advertisement

অ্যামাজন সেল ২০২৩ থেকে আপনি যদি কোনও ইলেকট্রনিক আইটেম কিনতে চান তবে আপনি এসবিআই কার্ডে ১০ শতাংশ পর্যন্ত অতিরিক্ত ছাড় পেতে পারেন। একই সঙ্গে থাকছে নো কস্ট ইএমআই ও এক্সচেঞ্জ অফার সুবিধাও। এক নম্বরে আসছে এলজি স্মার্ট টিভি। এর স্ক্রিন সাইজ ৩২ ইঞ্চি, যা এইচডি ভিডি কোয়ালিটির ভিডিও কনটেন্ট প্লে করতে পারে।

Advertisement

Advertisement

এই স্মার্ট টিভিতে রয়েছে কোয়াড কোর প্রসেসর, যা এটিকে খুব মসৃণভাবে চালাতে সাহায্য করে। সাউন্ডের কথা বলতে গেলে এতে ডলবি অডিও স্পিকার ইনস্টল করা হয়েছে, যা ভার্চুয়াল রিয়্যালিস্টিক সাউন্ড দেয়। মাঝারি সাইজ পর্যন্ত রুমের জন্য উপযুক্ত হবে এই টিভি। জিম সেটআপ বক্স থেকে শুরু করে গেম কনসোল বা হোম থিয়েটার পর্যন্ত আপনি এতে অনেক কানেক্টিভিটি পোর্ট পাবেন।

৩২ ইঞ্চির স্যামসাং স্মার্ট টিভির ডিসপ্লে কোয়ালিটি খুবই ভালো। এতে আপনি আসল রঙ এবং আরও ভাল স্যাচুরেশন দেখতে পাবেন। এর এইচডিআর মোড ছবির গুণমানকে আরও ভালো করে তোলে। এই স্মার্ট টিভিটি বিনোদনের জন্য দুর্দান্ত। এতে মিউজিক সিস্টেম শক্তিশালী স্পিকার, ডলবি ডিজিটাল, স্ক্রিন শেয়ার, পার্সোনাল কম্পিউটার এবং গেম এনহ্যান্সারের মতো ফিচার রয়েছে। এর সাথে পাওয়া রিমোটটি হট কী বোতামের সাথে রয়েছে, যা আপনি কেবল এক ক্লিকেই নেটফ্লিক্স, জি ফাইভ এর মতো প্ল্যাটফর্মগুলি দেখতে সক্ষম হবেন। এতে ইনস্টল করা স্পিকারটি ২০ ওয়াটের।

Recent Posts