Pushpa 2: কানে দুল, পরনে শাড়ি, গলায় লেবুর মালা, আল্লু অর্জুনের ‘পুষ্পা’ লুক ভাইরাল, দেখুন ছবি

ভক্তরা বলছেন, পুষ্পার আসল অবতার তো এবারে দেখা যাবে

Advertisement

Advertisement

আল্লু অর্জুন আজকাল তার পুষ্পা ২ এর শুটিং নিয়ে অত্যন্ত ব্যস্ত। আর, অভিনেতার জন্মদিনেই ভক্তদের একটি বড় চমক দেওয়ার জন্য, ছবিটির টিজার প্রকাশ করা হয়েছে। তবে, ভক্তদের চমকে দেওয়ার জন্য আরো কিছু কৌশল বাকি রেখেছিলেন অল্লু অর্জুন। এবারে নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে পুষ্পা ২ ছবির প্রথম লুক প্রকাশ করেছেন তিনি। ভক্তদের জন্য তিনি নিজের প্রথম লুকের ছবি প্রকাশ্যে এনেছেন, যা দেখে আরো উত্তেজিত ভক্তরা।

Advertisement

শাড়ি ও ঢামকায় দেখা যাচ্ছে পুষ্পাকে

Advertisement

আল্লু অর্জুনের শেয়ার করা পোস্টারে, পুষ্পাকে শাড়ি পরে, কানে দুল, কপালে বিন্দি, গলায় লেবুর মালা এবং হাতে বন্দুক ধরে থাকতে দেখা যায়। তাদের প্রিয় পুষ্পাকে এই অবতারে দেখে ভক্তরাও বলেছেন পুষ্পার আসল রূপ এবারে দেখা যাবে। আল্লু অর্জুন নতুন পোস্টার শেয়ার করার সাথে সাথেই মন্তব্যের বন্যা বইছে তার ইনস্টাগ্রামে। এই চেহারা দেখে মানুষ কার্যত অবাক।

Advertisement

অন্যদিকে, দক্ষিণী সিনেমার ভক্তদের পাশাপাশি ভারতের অন্যান্য দর্শকরাও পুষ্পার এই নতুন টিজার পছন্দ করেছে। আল্লু অর্জুনের পুষ্পা ২-এর টিজারও তার জন্মদিন উপলক্ষে প্রকাশিত হয়েছে। আর এই মুহূর্তে ইউটিউবে এটি ১ নম্বরে ট্রেন্ড করছে। ছবিটির প্রথম ঝলক অনেক দিন ধরে প্রতীক্ষিত ছিল। তবে, টিজার প্রকাশের জন্য যে নির্মাতারা অল্লু অর্জুনের জন্মদিনকে বেছে নেবেন, সেটা হয়তো অনেকেই ভাবতে পারেননি। তবে ৩ মিনিট ১৪ সেকেন্ডের এই টিজার প্রকাশের পরে ভক্তদের মনে কার্যত আনন্দের ঝড় বয়ে গেছে।

এখন বলতে গেলে এই ছবির মুক্তির জন্য মরিয়া হয়ে উঠেছেন সকল ভক্তরা। তবে ছবিটির মুক্তির বিষয়ে এই মুহূর্তে কোনো তথ্য নেই। চলতি বছরের শেষ নাগাদ এটি রুপালি পর্দায় মুক্তি পেতে পারে বলে জানা গেছে। পুষ্পা পার্ট ১ ডিসেম্বর ২০২১-এ রিলিজ হয়েছিল এবং এটি একটি ব্লকবাস্টার হিট ছিল। এটি কেবল দক্ষিণে নয়, হিন্দি দর্শকরাও এটি বেশ পছন্দ করেছিলেন। বাংলাতেও এই ছবিটি দারুন ব্যবসা করেছিল। এই সিনেমার গানগুলিও দুর্দান্ত হিট ছিল, যার সঙ্গে কেবল দেশী তারকারাই নন, বিদেশী তারকারাও নাচের ভিডিও করেছিলেন। এমনকি অস্ট্রেলিয়ার নামজাদা খেলোয়াড় ডেভিড ওয়ার্নার নিজেও এই ছবির শ্রীভল্লি গানের সঙ্গে নাচ করেন। সব মিলিয়ে পুষ্পা হয়ে ওঠে সেই বছরের সবথেকে বেশি ব্যবসা করা একটি ছবি।

Recent Posts