এমন পোশাকে বারান্দায় অভিনেত্রী Nikki, ছবিগুলো ইন্টারনেটে ভাইরাল হয়েছে (SEE PHOTOS)

Advertisement

Advertisement

নিকি তাম্বলি হিন্দি টেলিভিশন জগৎ-এর অন্যতম পরিচিত একজন অভিনেত্রী। ২০১৭ সাল থেকে নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন তিনি। মডেলিং দিয়ে শুরু করলেও পরে অভিনয় জগৎ-এ অভিনেত্রী হিসেবেই নিজের পরিচিতি গড়ে তোলেন তিনি। দক্ষিণী ইন্ডাস্ট্রির সূত্র ধরেই অভিনয় জীবন শুরু হয়েছিল তার। ‘কাঞ্চনা ৩’এ অভিনয় করেছিলেন তিনি। বর্তমানে তিনি হিন্দি টেলিভিশন জগৎ-এ সফলতার সাথে কাজ করে চলেছেন, তার ঝলকও তার সোশ্যাল মিডিয়ার পাতাতেই মিলবে। উল্লেখ্য, ২০২০ সালে জনপ্রিয় রিয়্যালিটি শো ‘বিগ বস’এ অংশ নিতে দেখা গিয়েছিল অভিনেত্রীকে। সেখান থেকেই দর্শকদের মাঝে এক বিপুল পরিচিতি পান অভিনেত্রী।

Advertisement

বর্তমানের অভিনেত্রী হিসেবে সোশ্যাল মিডিয়ার পাতায় তার অনুরাগীর সংখ্যা নেহাতই কম নয়। তিনিও ভীষণভাবে সক্রিয় থাকেন নেটদুনিয়ায়। প্রায়ই নিজের একাধিক ছবি ও ভিডিও শেয়ার করে থাকেন নিকি তাম্বলি। তাকে এক ঝলক দেখার অপেক্ষায় থাকেন তার অসংখ্য ভক্তরাও। নিজের ভক্তদের নিরাস করেন না অভিনেত্রী। তিনিও সোশ্যাল মিডিয়ার মাধ্যমে প্রতি মুহূর্তে সংযোগ রেখে চলেন নেটিজেনদের সাথে। অভিনয়ের পাশাপাশি একাধিক বোল্ড ফটোশুটেও অংশগ্রহণ করে থাকেন অভিনেত্রী। সম্প্রতি নিকি তাম্বলি আবারো নিজের বোল্ড লুকের জন্যই সোশ্যাল মিডিয়ায় তার অনুরাগীদের পাশাপাশি নেটিজেনদের মাঝে চর্চায় উঠে এসেছেন।

Advertisement

সাম্প্রতিক ভাইরাল হওয়া ঝলক অভিনেত্রী নিজেই শেয়ার করে নিয়েছেন নিজের সোশ্যাল মিডিয়ার পাতায়। সেই ঝলকেই অভিনেত্রীকে ব্লু ডেনিমে ও কালো ডিপ নেক লাইন কাটিং ক্রপটপে দেখা গিয়েছে। খোলা চুলে নিয়েছিলেন হালকা মেকাপও। আর সম্প্রতি এই বেশেই ক্যামেরার সামনে হাজির ছিলেন তিনি। বানিয়েছিলেন রিল ভিডিও। পাশাপাশি শেয়ার করেছেন একাধিক ছবিও, যা খুব স্বাভাবিকভাবেই এই মুহূর্তে নজর কেড়েছে নেটদুনিয়ার। তাপমাত্রাও বেড়েছে ভক্তদের মনের। তার ঝলক অবশ্য অভিনেত্রীর শেয়ার করে নেওয়া রিল ভিডিও ও ছবির কমেন্টবক্সে নজর রাখলেই মিলবে।

Advertisement

Recent Posts