পুনরায় মহাকাশে দেখা গেল ভিন্ন গ্রহের এলিয়েন, মুহূর্তে ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

ভিনগ্রহের প্রাণীদের পুনরায় মহাকাশে যাতায়াত। কিন্তু এই তথ্য একেবারেই সঠিক। কারণ এই এলিয়েনরা সম্প্রতি ক্যামেরাবন্দি হয়েছে। তবে এই এলিয়েনরা পৃথিবীতে এসে এবারে পৌঁছায়নি। মহাকাশের ভিন্ন স্টেশনে তাদের খুঁটি ছিল এবার। রাশিয়ান মহাকাশচারী ইভান ভাগন তার ক্যামেরাতে ‘স্পেস গেস্টস’ কে বন্দী করেছে। আন্তর্জাতিক মহাকাশ স্টেশনের কাছে তিনি হঠাৎ এমন এক বস্তু খুঁজে পান তিনি অনুমান করে নেন সেটি ভিনগ্রহী প্রাণী।

Advertisement

তবে এই বিজ্ঞানীর ফুটেজ নিয়ে অনেক বেশি বিতর্ক উঠছে। তার ফুটেছে দেখা গেছে মোট পাঁচটি বস্তু উড়ে যাচ্ছে দক্ষিণ গোলার্ধের দিকে।কিন্তু সেই বস্তুগুলো আদেও ভিনগ্রহের প্রাণী কিনা এ বিষয়ে কোনও সঠিক প্রমাণ নেই।তাই নানান দেশের বিজ্ঞানীরা এই ফুটেজ নিয়ে গবেষণা শুরু করেছে। এই ফুটেছে দৃশ্যমান বস্তুগুলো ভিনগ্রহের প্রাণী বলে দাবি করেছেন রুশ বিজ্ঞানী। তবে এই জল্পনা এখনো অব্দি মেটেনি। এই বিষয়ে তদন্ত চলছে। আশা করা যায় খুব তাড়াতাড়ি সঠিক তথ্য জানতে পারবো।সবথেকে বড় ব্যাপারেই বস্তুগুলি উড়ে যাবার কিছুক্ষণ পরেই চারিদিকে আলোয় আলোকিত হয়ে যায় যেন এক মেরুজ্যোতি।

Advertisement

Advertisement

এই ভিডিও বর্তমানে সোশ্যাল মিডিয়ায় ঝড়ের গতিতে ভাইরাল হচ্ছে। সরকারি স্তরে এই বিষয় নিয়ে তদন্ত এবং গবেষণা শুরু হয়েছে। রাশিয়ান সায়েন্স একাডেমীর গবেষকরা এই বিষয় নিয়ে গবেষণা করা শুরু করেছে। আমরা মাঝের মধ্যে এলিয়েনদের নিয়ে অনেক তথ্য পেয়ে থাকি। তবে তার মধ্যে কিছু সঠিক কিছু বেঠিক হয়।এবারের এই ভাইরাল হওয়া ভিডিও টি কতটি সঠিক সে বিষয়ে গবেষণার পরই জানা যাবে