Alia Bhatt-Nora Fatehi: উফ! কালো পোশাকে নিজের শরীর দেখালেন দুই অভিনেত্রী, দেখেই ঘায়েল ভক্তমহল

Advertisement

Advertisement

নোরা ফাতেহি নামটা অপরিচিত নয় কারোর কাছেই। তিনি বলিউডের অন্যতম সুন্দরী অভিনেত্রী। ইতিমধ্যেই বলিউডের একাধিক ছবিতে কাজ করে ফেলেছেন তিনি। হিন্দি ছাড়াও আরো একাধিক ভাষার ছবিতে দেখা মিলেছে অভিনেত্রীর। একজন ভালো অভিনেত্রী হওয়ার পাশাপাশি তিনি যে একজন ভালো নৃত্যশিল্পীও, তা আর আলাদাভাবে বলে দেওয়ার প্রয়োজন নেই। নোরা ফাতেহি কারণে-অকারণে চর্চায় থাকেন মিডিয়াতে। তিনি বর্তমান প্রজন্মের কাছে স্টাইল স্টেটমেন্টও বটে। তার যেকোন লুকই নেটিজেনদের মধ্যে ভাইরাল হয় নিমেষে। সম্প্রতি পুনরায় নোরা ফাতেহি মিডিয়াতে চর্চায় উঠে এসেছেন নিজের সাম্প্রতিক নতুন লুকের সূত্র ধরেই।

Advertisement

Advertisement

খুব শীঘ্রই শুরু হতে চলেছে ‘হিপ হপ ইন্ডিয়া’। খুব সম্ভবত তারই প্রচার অনুষ্ঠানে এদিন কালো নজরকাড়া পোশাকে হাজির থাকতে দেখা গিয়েছিল নোরাকে। পাপারাজিৎদের ক্যামেরার সামনেও হাজির ছিলেন তিনি। এদিন অভিনেত্রীকে কালো স্কিনটাইট চামড়ার শর্টস, নেটের টপ ও নীল ব্রালেটে দেখা গিয়েছিল। পাশাপাশি খোলা চুলে লেদার জ্যাকেটও পরেছিলেন অভিনেত্রী। পায়ে মানানসই স্টিলেটোতেই এদিন নিজের বোল্ড লুক ক্যারি করেছিলেন নোরা ফাতেহি।

Advertisement

অন্যদিকে নিজের লুক নিয়ে মিডিয়ার পাতায় চর্চিত হচ্ছেন আলিয়া ভাটও। ছোট থেকেই সেলেব কিড হিসাবেই বড় হয়েছেন তিনি। ‘স্টুডেন্ট অফ দ্যা ইয়ার’ ছবির সূত্র ধরেই অভিনয় দুনিয়ায় পা রেখেছিলেন তিনি। বর্তমানে তিনি কাপুর পরিবারের পুত্রবধূ হওয়ার পাশাপাশি বলিউডের প্রথম সারির অভিনেত্রীও। তার উপর মিডিয়ার নজর থাকে ২৪ ঘন্টা। এই মুহূর্তে অভিনেত্রী নিজের আসন্ন ছবির প্রচার নিয়েই ব্যস্ত রয়েছেন। আর সেই প্রচার অনুষ্ঠানেই তার শাড়ি লুক নজর কেড়েছে।

এই মুহূর্তে নিজের আসন্ন ছবি ‘রকি অর রানি কি প্রেম কাহানি’র প্রচার নিয়েই ব্যস্ত আলিয়া ভাট। এই ছবিতে রণবীর সিংয়ের বিপরীতেই দেখা মিলবে তার। এদিন এই ছবিরই প্রচার অনুষ্ঠানে কালো ট্রান্সপারেন্ট শিফন শাড়িতে ও কালো ডিজাইনার ডিপ নেকলাইন কাটিং, স্লিভলেস ব্লাউজেই দেখা মিলেছিল তার। খুব স্বাভাবিকভাবেই সেই অনুষ্ঠানে উপস্থিত ছিল মিডিয়ার পাশাপাশি পাপারাজিৎদের একাংশও। আপাতত, তাদের ক্যামেরার সূত্র ধরেই অভিনেত্রীর এই সাম্প্রতিক প্রচার লুক মন কেড়েছে তার ভক্তমহলের একাংশের।

Recent Posts