বিনোদন

ফিগার দেখানোর জন্য ক্যামেরার সামনে এই কাজ করলেন আলিয়া ভাট, oops moments এর শিকার অভিনেত্রী

এস এস রাজামৌলির 'আরআরআর' সিনেমায় কাজ করেছিলেন আলিয়া ভাট

Advertisement

Advertisement

বলিউড তারকাদের জীবনযাপন সাধারণ মানুষের থেকে অনেকটাই আলাদা হয়। গোটা দিন লাইট ক্যামেরা অ্যাকশনের রঙিন আলোর মাঝে জীবন কাটাতে গিয়ে সর্বদাই বজায় রাখতে চাকচিক্য। আজকালকার দিনে ট্রেন্ড হয়েছে যেকোনো সিনেমা রিলিজ করলেই তাদের তারকারা, সিনেমা প্রচারের জন্য বিভিন্ন হাইপ্রোফাইল অনুষ্ঠানে উপস্থিত হন। স্বাভাবিকভাবে স্ট্যাটাস মেন্টেন করতে তারকারা বিভিন্ন ডিজাইনার পোশাক পরেন। বেশিরভাগ সময় এই সমস্ত পোশাক তারকাদের সৌন্দর্য কয়েকগুণ বাড়িয়ে দেয়। তবে মাঝে মাঝে পোশাক বিভ্রাটের জন্য উপস মোমেন্টের সম্মুখীন হতে হয় অভিনেত্রীদের। তবে সম্প্রতি আলিয়া ভাটের এমন একটি ভিডিও ফুটেজ ভাইরাল হয়েছে যা দেখে অবাক ও একসাথে ক্ষুব্ধ হয়েছেন নেট নাগরিকরা।

Advertisement

কিছুদিন আগে বলিউড অভিনেত্রী এস এস রাজামৌলির ‘আরআরআর’ সিনেমায় কাজ করেছিলেন। এই সিনেমা পছন্দ হয়েছে প্রায় সকলের। ধামকাদার অ্যাকশন প্যাক সিকোয়েন্স এই সিনেমার প্রধান ইউএসপি। সিনেমায় প্রধান তারকা অভিনেত্রী হিসেবে কাজ করেছিলেন আলিয়া ভাট। তার সুন্দর সাবলীল অভিনয় প্রশংসা পেয়েছিল বিভিন্ন মহলে। তবে এই সিনেমা রিলিজ করার পর গোটা টিম প্রমোশনের জন্য পৌঁছেছিলেন ‘কপিল শর্মা’ শোতে। আর সেই শো চলাকালীন অভিনেত্রী আলিয়া ভাট এমন কিছু করেছিলেন যা দেখে রীতিমতো অবাক হয়ে গিয়েছিলেন ইন্টারনেটবাসী। এমনকি আলিয়ার এই কার্যকলাপ দেখে ক্ষুব্ধ হয়েছিলেন অনেকেই। আর সেই মুহূর্তের একটি ভিডিও বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হচ্ছে।

Advertisement

ইন্টারনেটে ভাইরাল হওয়ার ভিডিওতে দেখা গিয়েছে, আরআরআর সিনেমার বাকি তারকা অভিনেতা এবং ডিরেক্টরের সাথে কপিল শর্মা শোতে উপস্থিত হয়েছেন আলিয়া ভাট। হঠাৎই এই তারকা অভিনেত্রী অন ক্যামেরা নিজের পোশাকের ওড়না হাত দিয়ে টেনে নামিয়ে দেন এবং ক্লিভেজ ফ্লান্ট করতে শুরু করেন। কথার মাঝে তিনি বারংবার নিজের সালোয়ারের ডিপ নেককাট আরও নিচে নামিয়ে ক্লিভেজ ক্র্যাক দেখাতে চান। আর তিনি যে ইচ্ছা করে এই কাজ করেছেন তা ভিডিওতে স্পষ্ট বোঝা গিয়েছে। বর্তমানে ইন্টারনেট দুনিয়াতে এই ভিডিও ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে এবং নেটিজেনরা কমেন্ট করে আলিয়ার এমন কার্যকলাপের তীব্র নিন্দা করেছেন। আপনি যদি ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে এখানেই দেখে নিন।

Advertisement

Recent Posts