অক্ষয় টাইগারের শোতে হল চপ্পলের বৃষ্টি, বিপদজ্জনক স্টান্ট নিয়ে ব্যাপক সমস্যায় ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবি

'বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ' ঈদ উপলক্ষে ৮ এপ্রিল মুক্তি পাবে

Advertisement

Advertisement

বলিউডের জনপ্রিয় অভিনেতা অক্ষয় কুমার এবং টাইগার শ্রফ অভিনীত ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ছবিটি মুক্তির আগে বিতর্কের কেন্দ্রবিন্দুতে এসে পড়েছে। সম্প্রতি লখনউতে ছবির প্রচারের সময় ভিড় নিয়ন্ত্রণে পুলিশকে লাঠিচার্জ করতে বাধ্য হতে হয়। ঘটনার বিস্তারিত বিবরণ জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

আসলে কিছুদিন আগে অক্ষয় কুমার ও টাইগার শ্রফ লখনউয়ের ঘন্টাঘরে ছবির প্রচারে পৌঁছান। তাঁরা মঞ্চে দর্শকদের বিনোদনের পাশাপাশি কিছু স্টান্টও প্রদর্শন করেন। কিন্তু হঠাৎ, বিশাল জনতা ব্যারিকেড ভেঙে মঞ্চের দিকে এগিয়ে আসতে থাকে। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যাওয়ার আশঙ্কায় পুলিশ লাঠিচার্জ করে। অক্ষয় ও টাইগার দ্রুত মঞ্চ থেকে সরিয়ে নেওয়া হয়। এই ঘটনায় বেশ কয়েকজন আহত হয়।

Advertisement

ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দ্রুত ভাইরাল হয়েছে। ভিডিওতে দেখা যাচ্ছে পুলিশ লাঠিচার্জ করছে এবং লোকজন চপ্পল ছুঁড়ছে। এই ঘটনার জন্য অনেকে অক্ষয় ও টাইগারকে দায়ী করছেন। তাদের অভিযোগ, অভিনেতারা বিপজ্জনক স্টান্ট করে জনতাকে উত্তেজিত করেছেন। অন্যদিকে, অনেকে পুলিশের লাঠিচার্জের সমালোচনা করছেন।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’ ঈদ উপলক্ষে ৮ এপ্রিল মুক্তি পাবে। ছবিটি পরিচালনা করেছেন আলী আব্বাস জাফর। অক্ষয় ও টাইগার ছাড়াও ছবিতে অভিনয় করেছেন মানুষি চিল্লার, আলায়া এফ এবং সোনাক্ষী সিনহা। এখন ‘বাদে মিয়াঁ ছোটে মিয়াঁ’-র প্রচারে লাঠিচার্জের ঘটনা বলিউডে তীব্র আলোচনার সৃষ্টি করেছে। আশা করা যায়, ভবিষ্যতে এমন ঘটনা আর ঘটবে না।

Recent Posts