বিনোদন

লজ্জার সমস্ত সীমা অতিক্রম করে পবন সিংয়ের সাথে রোমান্স করলেন অক্ষরা সিং, ভিডিও ভাইরাল

পবন সিং ও অক্ষরার অনস্ক্রিন কেমিস্ট্রি দেখে নিয়ন্ত্রণহীন হয়েছেন অনেকেই

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement

বেশিরভাগ সময় এই ভোজপুরি মিউজিক ভিডিওগুলি ইউটিউবে সুপার ট্রেন্ডিং হয়ে ওঠে। এক একটি ভিডিওতে লাইক ও কমেন্ট এর সংখ্যা দেখলে চক্ষু চড়কগাছ হতে বাধ্য আপনার। সেরকমই বিভিন্ন ভাইরাল ভিডিওতে নিজের উজ্জ্বল উপস্থিতি দিয়েছেন ভোজপুরী অভিনেত্রী অক্ষরা সিং। সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যাতে অক্ষরার সাথে তুমুল নাচ করেছেন পবন সিং। নাচের মাঝে দুই ভোজপুরি তারকার অন্তরঙ্গ মুহূর্ত রাতের ঘুম উড়িয়ে দিয়েছে লাখ লাখ নেটিজেনের।

Advertisement

পবন সিং এবং অক্ষরা সিংকে বেডরুমে অন্তরঙ্গ কায়দায় নাচ করতে দেখা গিয়েছে। তাঁরা ‘ওঠলালি মে রোটি বোর কে’ গানের তালে তুমুল নাচ করেছেন। তাঁদের কেমিস্ট্রি ব্যাপক পছন্দ হয়েছে সকলের। নাচের মাঝে অক্ষরার বোল্ড এক্সপ্রেশন দেখে রাতের ঘুম উড়ে যাবে সকলের। ভিডিওটি প্রচুর মানুষ দেখেছেন ও লাইক করেছেন। আপনি যদি ভাইরাল ভিডিওটি দেখতে চান, তাহলে অবশ্যই এখানে দেখে নিন।

Advertisement