বিনোদন

অক্ষরা সিংয়ের আরও একটি এমএমএস ভিডিও ভাইরাল হয়েছে, ভিডিওটি ইন্টারনেটে দোলা দিয়েছে

ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিংয়ের সোশ্যাল মিডিয়াতে জনপ্রিয়তা ব্যাপক

Advertisement

Advertisement

বলিউডের পাশাপাশি আজকালকার দিনে মাঝে মাঝেই চর্চার কেন্দ্রবিন্দুতে আসছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। আগের তুলনায় অনেক উন্নতি হয়েছে ভোজপুরি ছবির। বিভিন্ন ভোজপুরি সিনেমার গানের ভিডিও বা ডায়লগ মাঝে মাঝে সুপারহিট হয়ে যায় সোশ্যাল মিডিয়ার দুনিয়াতে। বিশেষ করে ইউটিউবের ট্রেন্ডিং তালিকায় দেখা যায় বিভিন্ন ভোজপুরি সিনেমার গান বা ভিডিও। এই ভোজপুরি ইন্ডাস্ট্রিতে একাধিক অভিনেত্রী তাঁদের দুর্দান্ত পারফরম্যান্স দেখিয়ে রাতের ঘুম কেড়ে নেয় নেটিজেনদের। তাঁদের কিলার এক্সপ্রেশনের ফ্যান লক্ষ লক্ষ মানুষ। এই তালিকার মধ্যেই রয়েছেন ভোজপুরি হট অভিনেত্রী অক্ষরা সিং।

Advertisement

ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিং যে ব্যাপক সুন্দরী তা বলার অপেক্ষা রাখে না। তাঁকে দেখা যেন ভিজুয়াল ট্রিট। সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে এমন কিছু ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যা দেখে আপনার রাতের ঘুম উড়ে যাবে। আসলে ইন্টারনেট দুনিয়াতে শেষ কয়েকদিন ধরে শিরোনামে রয়েছে ভোজপুরি অভিনেত্রী অক্ষরা সিংয়ের এমএমএস ভিডিও। এই ভাইরাল ভিডিওটি সমন্ধে বিস্তারিত জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

অক্ষরা সিংয়ের যেই ভিডিও ব্যাপক ভাইরাল হচ্ছে তাতে অক্ষরাকে বন্ধ ঘরে এক যুবকের সাথে প্রায় নগ্ন অবস্থায় চুম্বন করতে দেখা গেছে। তবে এই নিয়ে ব্যাপক চর্চা হলেও আপনারা হতো এই কথাটা জানেন না। অক্ষরা সিংয়ের ওই এমএমএস ভিডিও সম্পূর্ণ মিথ্যে। ওই ভিডিও সম্পূর্ণ নকল।

Advertisement