Bold Web Series: ভরপুর ঘনিষ্ঠ দৃশ্য রয়েছে এই ৫ ওয়েব সিরিজে, দিনে দুপুরে ঘুম উড়বে

Advertisement

Advertisement

বর্তমান যুগে আজকের প্রজন্মের কাছে ওয়েব সিরিজ বিনোদনের অন্যতম গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। নিজেদের সুবিধামতো সময়ে নিজেদের মতন করে পছন্দ মতো ওয়েব সিরিজ দেখতে পারেন দর্শকরা। বলাই বাহুল্য, এই মুহূর্তে একাধিক ওয়েব প্ল্যাটফর্ম রয়েছে, যারা সবসময় তাদের দর্শকদের মনের মতন সিরিজ নিয়ে হাজির থাকে দর্শকদেরই মনোরঞ্জনের উদ্দেশ্যে। উল্লেখ্য, বর্তমানে দর্শকমহলের একাংশ বোল্ড ওয়েব সিরিজ দেখতে বেশ পছন্দ করেন। রীতিমতো উপভোগ করেন প্রতিটি দৃশ্য। সমস্ত ওয়েব প্ল্যাটফর্মগুলি তার দর্শকদের জন্য একের পর এক নিয়ে এসেছে বোল্ড সিরিজ, যা একা দেখলেও লাজ্জা লেগে যায় নিজেরই। সম্প্রতি তেমনই ৫ ওয়েব সিরিজের কথা উঠে এসেছে।

Advertisement
Advertisement

১) রসপান- এই সিরিজের গল্প এক বিবাহিত দম্পতিকে নিয়েই এগিয়েছে। গল্পের শুরুর দিকে তারা সুখে শান্তিতেই নিজেদের দাম্পত্য জীবন কাটাতে দেখা গিয়েছে। পরে অবশ্য সেই ব্যক্তি নিজের এক বন্ধুকে নিয়ে আসে তার বাড়িতে। বৌদি হিসাবেই পরিচয় করিয়ে দেয় নিজের স্ত্রীয়ের সাথে। পরে অবশ্য নিজের স্বামীর ঐ বন্ধুর সাথেই ধীরে ধীরে ঘনিষ্ঠ হয়ে পড়েন ঐ মহিলা। উল্লেখ্য এই সিরিজের মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন আলিয়া নাজ।

Advertisement

২) ভাসাদ- প্রাইম শর্টের এই সিরিজ ভরপুর সাহসী দৃশ্যে। গল্পটি একটি মেয়েকে নিয়েই এগিয়েছে। সম্প্রতি এই সিরিজের অফিসিয়াল ট্রেলার ভাইরাল হতেই পুনরায় চর্চিত এই সিরিজ ও তার তারকারা। ট্রেলারের শুরুতে একটি মেয়েকে তার বাবাকে জানাতে দেখা গিয়েছে তার প্রেমিকের কথা। কিন্তু তা শোনা মাত্রই তিনি তাদের সেই সম্পর্কে সম্মতি না দিয়ে তাকে সেই ছেলেটির সাথে কথা বলতে বারণ করে দেন। পরে বাবার কাছ থেকে এসে জানতে পারে তার ঐ প্রেমিকের সাথেই সম্পর্ক রয়েছে তার বান্ধবীর। এরপর সে আবারো সম্পর্কে জড়ায় অন্য আরেকজনের সাথে। তবে তাদের সেই সম্পর্কও নাকোচ করে দেন তার বাবা। কি হবে তারপর! জানতে দেখতে হবে গোটা সিরিজটি।

৩) ফেবিকল- প্রাইম শর্টের এই সিরিজ দেখলে ঘুম উড়বে দিনে-দুপুরে। সিরিজের শুরুতেই এক দম্পতিকে দেখা গিয়েছে। সেখানে স্ত্রী একদিন খেতে বসে তাদের বাড়ির এক অতিথি অর্থাৎ তার বরের বন্ধুর বাড়িতে থাকা নিয়েই প্রশ্ন তোলেন। উল্লেখ্য এই দম্পতি নিজেদের যৌন জীবন নিয়ে একেবারেই খুশি ছিলেন না। এরপর তাদের বাড়ির একটি জিনিস ভেঙে যাওয়ায় মহিলাটি নিজের স্বামীকে ফেবিকল এনে দিতে বলেন। এরপরেই ঘটে বিপত্তি। কি হবে তারপর! জানতে দেখতে হবে এই সিরিজটি।

৪) জানে আঞ্জানে মে- উল্লুর এই সিরিজের ভাঁজে ভাঁজে রয়েছে সাহসীকতার ছোঁয়া। এই সিরিজের গল্প অনুযায়ী, এক নববিবাহিত দম্পতিকে কেন্দ্র করেই। বিয়ের পরেই বাইরে কাজ পায় ছেলেটি। এরপর সে কাজের সূত্রে চলে যায় বাড়ি থেকে। বাড়িতে তার স্ত্রী তার বাবার সাথেই থাকতে শুরু করে। তবে নিজের স্বামীর অবর্তমানে নিজের শারীরিক চাহিদা মেটাতে ঘনিষ্ঠ হতে থাকেন নিজের শশুরের সাথেই। কি হবে তারপর! জানতে নজর রাখতে হবে উল্লুর পর্দায়।

৫) দর্জি- ‘ওয়াও’এর অন্যতম সাহসী সিরিজ ছিল এটি। সিরিজের নাম শুনেই বোঝা যাচ্ছে এটি কি ধরনের গল্পকে কেন্দ্র করে তৈরি হতে পারে। একটি এলাকার অধিকাংশ মহিলা ও যুবতীরা তাদের পাড়ার এই দর্জিকে দিয়েই নিজেদের সমস্ত জামাকাপড়, সালোয়ার, ব্লাউজ তৈরি করাতেন। তবে এই পোশাক তৈরির পিছনেই ধীরে ধীরে শুরু হতে থাকে নানা শারীরিক চাহিদার খেলা। শেষপর্যন্ত কি হবে! তা জানতেই দেখতে হবে গোটা সিরিজটি।

Recent Posts