দুইবার মিস ক্যারেজ হয়েছিল অজয় স্ত্রী কাজলের, চোখের জলে নিজেই ফাঁস করলেন বড় সত্য

অজয় দেবগন এবং কাজলের বর্তমানে দুই সন্তান রয়েছে

Advertisement

Advertisement

বলি গ্ল্যামার ওয়ার্ল্ডে বেশ জনপ্রিয় জুটি হলেন অজয় দেবগন এবং কাজল। তাঁদের মিষ্টি সম্পর্কের চর্চা সর্বদাই চলে ইন্টারনেট মহলে। অনেকে তো আবার বলিউডের এই জুটিকে ‘পাওয়ার কাপেল’ নাম দিয়েছেন। যতই ইন্টারনেট দুনিয়াতে শাহরুখ কাজলের সম্পর্ক নিয়ে চুলচেরা বিশ্লেষণ হোক না কেন, রিয়েল ওয়ার্ল্ডে অজয় কাজলের জুটি সুপারহিট। তাঁদের ফ্যানবেসও বিশাল। মোটামুটি সর্বদাই সোশ্যাল মিডিয়ার চর্চার লাইমলাইটে থাকেন এই বলিউড জুটি। তবে সম্প্রতি এমনি এক খবর সামনে এসেছে যা শুনে হতবাক হয়ে যেতে পারেন আপনিও।

Advertisement

Advertisement

আসলে আজকের এই প্রতিবেদনে আলোচনা করা হবে অজয় জায়া কাজলের জীবন সমন্ধে। সর্বদাই হাসিখুশি থাকা এই অভিনেত্রীর হাসির আড়ালে রয়েছে একরাশ দুঃখ। এই কথা হয়তো অনেক ফ্যানরাই জানেন না। কিন্তু এটাই সত্যি যে কাজলের মনে চাপা রয়েছে এই দুঃখ। আসলে মোটামুটি সকলেই জানেন বর্তমানে অজয় দেবগন এবং কাজলের দুই সন্তান রয়েছে। তাঁরা হলেন যুগ এবং নাইসা। তবে অনেকেই হয়তো জানেন না যে যুগ এবং নাইসার জন্মের আগে দুবার গর্ভপাত হয়েছিল কাজলের।

Advertisement

কিছুদিন আগেই কাজল তাঁর জীবনের এমন গোপন সত্য প্রকাশ করেন। এরপর থেকেই এই নিয়ে সোশ্যাল মিডিয়াতে তুমুল আলোচনা চলছে। জন্মের আগেই মৃত্যু হয়েছিল কাজলের সন্তানের। বিজ্ঞানের ভাষায় একে মিস ক্যারেজ বলে। একবার নয়, দুইবার এমনটা হয়েছিল অভিনেত্রীর সাথে। তাই সর্বদা হাসিখুশি থাকলেও, কাজলের মনে চাপা কষ্ট রয়েই গিয়েছে।

Recent Posts