ভাইরাল & ভিডিও

মাঝ আকাশে ‘গঙ্গুবাই’ গানে উদ্দাম নাচ বিমান সেবিকার, ভাইরাল ভিডিও

Advertisement

Advertisement

চলতি মাসের ২৫’শে ফেব্রুয়ারি বড়পর্দায় মুক্তি পেতে চলেছে সঞ্জয় লীলা বানশালী পরিচালিত ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’। ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পর থেকেই এই ছবি নিয়ে আলোচনা শুরু হয়ে গিয়েছে। গাঙ্গুবাই ছবিতে গাঙ্গু অর্থাৎ আলিয়া ভাটের লুক নিয়ে শুরু থেকেই আলোচনা চলছে। একেবারে অন্য সাজে দেখা গিয়েছে তাকে। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় এই ছবির ‘ঢোলিড়া’ গানটি ভাইরাল হয়েছে। আর এই ট্রেন্ডিং গানের সাথে ইনস্টারিল বানাচ্ছেন তারকা থেকে সাধারণ সকলেই। সম্প্রতি এই গানের সাথে রিল বানাতে দেখা গিয়েছে সোশ্যাল মিডিয়ার পরিচিত মুখ উমা মীনাক্ষীকে।

Advertisement

বর্তমান যুগে ইনস্টারিল বানানো একটা ট্রেন্ড হয়ে দাঁড়িয়েছে। আজকালকার প্রজন্ম নিজেদের মনোরঞ্জন করার জন্য ইনস্টারিল বানিয়ে থাকেন। আর এর মাধ্যমে নেটদুনিয়ায় অনেকেই পরিচিত হয়ে ওঠেন। আর তাদের মধ্যে অন্যতম হলেন উমা মীনাক্ষী। যিনি পেশায় একজন স্পাইসজেটের বিমান সেবিকা। তিনি বেশিরভাগ ইনস্টারিল স্পাইসজেটের ইউনিফর্ম পরেই বানিয়ে থাকেন। এর আগেও একাধিক বলিউড গানের সাথে ইনস্টারিল বানিয়ে ভাইরাল হয়েছেন সোশ্যাল মিডিয়ার পাতায়।

Advertisement

সম্প্রতি এই বিমান সেবিকা মাঝ আকাশে নিজের ইউনিফর্মেই সঞ্জয় লীলা বনসালি পরিচালিত আসন্ন ছবি ‘গাঙ্গুবাই কাথিয়াওয়াড়ি’র জনপ্রিয় গান ‘ঢোলিড়া’র সাথে জমিয়ে নাচলেন। এই গানের সিগনেচার স্টেপ হুবহু নকল করেছেন তিনি। ছবিতে আলিয়া ভাট যে স্টেপগুলি করে দেখিয়েছেন সেগুলো নিখুঁতভাবে ফুটিয়ে তুলেছেন নিজের এই ইনস্টারিলে। সম্প্রতি ‘ঢোলিড়া’ গানের সাথে রিল ভিডিও বানিয়ে আবারো নেটদুনিয়ায় নেটিজেনদের একাংশের মাঝে রীতিমত ভাইরাল হয়েছেন উমা মীনাক্ষী।

Advertisement

Recent Posts