সোশ্যালে মিম

বলুন তো এমন কোন জিনিস যা অবিবাহিত মেয়েরা পারে না কিন্তু বিবাহিত মেয়েরা রোজ করে?

Advertisement
Advertisement

সাধারণ জ্ঞান থাকা আজকের সময়ে খুবই গুরুত্বপূর্ণ। মানুষও এটি পড়তে পছন্দ করে। ইন্টারনেটে সাধারণ জ্ঞান সম্পর্কিত বেশিরভাগ প্রশ্ন ভাইরাল হয়। আপনি নিশ্চয়ই এমন অনেক প্রশ্ন দেখেছেন যার উত্তর আপনি নিশ্চয়ই জানতে আগ্রহী হয়ে উঠেছেন। একই সঙ্গে সরকারি চাকরির জন্য যারা প্রস্তুতি নিচ্ছেন তাদের জন্যও সাধারণ জ্ঞানের প্রশ্ন খুব গুরুত্বপূর্ণ বলে প্রমাণিত হতে পারে।

Advertisement
Advertisement

আজকাল বেশিরভাগ মানুষ সরকারি পরীক্ষার প্রস্তুতিতে ব্যস্ত। এজন্য অনেক প্রস্তুতি নিতে হবে। অনেকে কোচিংয়ে গিয়ে এর জন্য প্রস্তুতি নেয়, আবার কেউ কেউ ঘরে বসে ভালো ভাবে পড়াশোনা করে পরীক্ষার প্রস্তুতি নেয়। আপনিও যদি এর মধ্যে একজন হন এবং আপনার সাধারণ জ্ঞানকে আরও বাড়াতে চান তবে আমরা আপনাকে এমন প্রশ্ন জিজ্ঞাসা করব যা আপনার উত্তর দেওয়া উচিত। যদি উত্তর না দিতে পারেন তবে আমরা আপনাকে উত্তরটিও বলে দেবো। আপনি যদি প্রতিদিন কারেন্ট অ্যাফেয়ার্স পড়ার অভ্যাস গড়ে তোলেন, তাহলে আপনি শীঘ্রই যে কোনও পরীক্ষার জন্য প্রস্তুতি নিতে পারেন।

Advertisement

মেয়েদের নিয়ে প্রচুর আগ্রহ থাকে। বিশেষ করে ছেলেদের মধ্যে আগ্রহ দেখা যায়। মেয়েদের সম্পর্কে অনেক প্রশ্ন সামাজিক মাধ্যমে বা সোশ্যাল মিডিয়ায় ঘোরাফেরা করতে দেখা যায়। প্রশ্ন শুনে প্রথমে অনেকে হয়তো ঘাবড়ে যান। কিন্তু এর উত্তর খুবই সহজ। উত্তর এতটাই সহজ হয় যে শোনার পর নিজেই হয়তো কপাল চাপরাবেন। আসলে এগুলো একটু ট্রাক প্রশ্ন। শুনতে যেমন মনে হয় উত্তর আদপে তেমন নয়। আচ্ছা বলুন তো এমন কোন জিনিস যা অবিবাহিত মেয়েরা পারে না কিন্তু বিবাহিত মেয়েরা রোজ করে? উত্তর কিন্তু খুবই সহজ। বলতে পারলেন না তো? সিঁদুর পরা। বিবাহিত মহিলারা রোজ সিঁদুর পরতে পারেন, অবিবাহিত মহিলারা সেটা পারেন না।

Advertisement
Advertisement
Advertisement

Related Articles

Back to top button