দিশা পাটানির সঙ্গে বিচ্ছেদের পর নতুন গার্লফ্রেন্ডের সঙ্গে ধরা পড়লেন টাইগার শ্রফ, করছিলেন এসব, দেখুন ছবি

টাইগার শ্রফের এই নতুন প্রেমিকার নাম আকাঙ্খা যিনি আদতে অভিনেতার বেশ কাছের মানুষ

Advertisement

Advertisement

বলিউড ইন্ডাস্ট্রিতে সবথেকে জনপ্রিয় কয়েকজন অভিনেত্রীদের মধ্যে একজন হলেন দিশা পাটানি, যার বলিউডে একতরফা নাম চলে। খুব কম দিনের মধ্যেই বলিউড জগতে নিজের একটা আলাদা পরিচয় তৈরি করে নিতে পেরেছেন অভিনেত্রী দিশা পাটানি। তার ব্যক্তিগত জীবনের ব্যাপারে, একটা দীর্ঘ সময় পর্যন্ত তার সম্পর্ক ছিল অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র টাইগার শ্রফের সাথে। তবে বর্তমানে তারা দুজন একে অপরের থেকে আলাদা হয়ে গিয়েছেন বলে জানা যাচ্ছে। তবে দুজনে আলাদা হয়ে গেলেও টাইগার শ্রফের জীবনে প্রবেশ করেছেন এক নতুন নারী। তিনি এই মুহূর্তে টাইগারের নতুন প্রেমিকা হয়ে উঠেছেন। কিছুদিন আগেই তাদের দুজনকে একসাথে দেখা গিয়েছে মুম্বাইয়ের রাস্তায়। আজ এই আর্টিকেলে আমরা টাইগার শ্রফের এই নতুন প্রেমিকার ব্যাপারেই আপনাকে জানাবো।

Advertisement

অভিনেতা জ্যাকি শ্রফের পুত্র হলেও, বলিউডে টাইগার নিজে যতটা নাম তৈরি করতে পেরেছেন তা শুধুমাত্র নিজের পরিশ্রমের মাধ্যমেই। স্টুডেন্ট অফ দি ইয়ার ২ থেকে নিজের অভিনয় জীবন শুরু করলেও খুব কম সময়ের মধ্যেই বেশ কিছু ভালো ছবিতে অভিনয় করে ফেলেছিলেন তিনি। হৃত্বিক রোশনের বিপরীতে ওয়ার ছবিতে অভিনয় করে তিনি জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিলেন। সেই সময় তার দেহসৌষ্ঠবের জন্যও জনপ্রিয়তা পেয়েছিলেন তিনি। তবে শোনা যাচ্ছে দিশার সঙ্গে সম্পর্ক ছিন্ন হওয়ার পরে তিনি আবারো নতুন সম্পর্কে জড়িয়েছেন। টাইগারের এই নতুন প্রেমিকার নাম আকাঙ্খা যিনি দেখতে দিশার মতই সুন্দরী। তাহলে চলুন এই আকাঙ্খার ব্যাপারে আরো বিস্তারিত জেনে নেওয়া যাক।

Advertisement

Advertisement

আপনাদের জানিয়ে রাখি, এখনই টাইগার এই সম্পর্কের ব্যাপারে সকলকে কিছু না জানালেও, শোনা যাচ্ছে এই মেয়েটির সঙ্গেই টাইগারের সম্পর্ক চলছে। আকাঙ্খা কিন্তু প্রথম থেকেই অভিনেতার একজন কাছের মানুষ ছিলেন। আদতে আকাঙ্খা টাইগারের ড্যান্স পার্টনার এবং তারা দুজনে এখন সোশাল মিডিয়াতেও বেশ পরিচিত হয়ে উঠেছেন।

Recent Posts