বিনোদন

Short Film: ননদের বরের সামনে নিজেকে উন্মুক্ত করলেন বৌদি, ভুলেও বাচ্চাদের সামনে দেখবেন না

আমরা আপনাদের বলি, সাহসী এই সিনেমাটি আপনি আপনার পরিবারের সামনে উপভোগ করতে পারবেন না।

Advertisement

Advertisement

এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় বিনোদন মানেই ডিজিটাল প্লাটফর্মে রিলিজ হওয়া সংক্ষিপ্ত সিনেমা। যেখানে কয়েক বছর আগে বলিউডের সেরা বিকল্প হিসেবে আত্মপ্রকাশ করে সাহসী ওয়েব সিরিজ, সেখানে আজ সাহসিকতার দিক থেকে ওয়েব সিরিজকে পেছনে ফেলে সেরার তকমা নিজের করে নিয়েছে বিভিন্ন প্লাটফর্মে রিলিজ হওয়া শর্ট ফিল্ম গুলি। মূলত, স্বল্প সময়ের মধ্যে ভরপুর বিনোদন এবং ঘাম ঝরানো দৃশ্য থাকার কারণে বেশিরভাগ মানুষ মজা নিচ্ছেন সংক্ষিপ্ত সিনেমার।

Advertisement

যেখানে কয়েক বছর আগে মানুষের বিনোদনের একমাত্র মাধ্যম ছিল বলিউড কিংবা টলিউডের হাতে গোনা কয়েকটি সিনেমা, সেখানে আজ ডিজিটাল প্লাটফর্ম কাঁপাচ্ছে সংক্ষিপ্ত সিনেমাগুলি। প্রথম দিকে ধারাবাহিক কয়েকটি অ্যাপ্লিকেশনে সংক্ষিপ্ত সিনেমা রিলিজ করা হলেও চাহিদার কথা মাথায় রেখে বর্তমানে ইউটিউবের বিভিন্ন চ্যানেলে প্রতিনিয়ত রিলিজ করা হচ্ছে একের পর এক শর্ট ফিল্ম। আপনারা জানলে অবাক হবেন, সংক্ষিপ্ত এই সিনেমাগুলি মুহূর্তের মধ্যে অর্জন করে নিচ্ছে কোটি কোটি ভিউস।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ঠিক তেমন ধরনের একটি সাহসী সংক্ষিপ্ত সিনেমা নিয়ে এসেছি। আমরা আপনাদের বলি, সাহসী এই সিনেমাটি আপনি আপনার পরিবারের সামনে উপভোগ করতে পারবেন না। এমন কি ভুলেও বাচ্চাদের সামনে উপভোগ করার দুঃসাহস দেখাবেন না। কারণ এই সিনেমার প্রতিটি দৃশ্যে রয়েছে অন্তরঙ্গ দৃশ্য। কিভাবে নিজের স্বামীকে ছেড়ে ননদের বরের সাথে ঘনিষ্ঠ হয়ে ওঠেন বৌদি এবং কিভাবে তার সাথে শারীরিক সম্পর্কে জড়িয়ে পড়েন, তা দেখতে হলে নিচে দেওয়া লিংকে গিয়ে উপভোগ করুন সাহসী এই সিনেমাটি। রইল লিংক-

Advertisement