বিনোদন

সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী অদিতি পোহানকর, ভিলেনকে সবকিছু করার অনুমতি দিয়েছেন

Advertisement

Advertisement

2020 সালে নেটফ্লিক্সে স্ট্রিম হয়েছিল হিন্দি ওয়েব সিরিজ ‘শি’। এই ওয়েব সিরিজে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন অদিতি পোহানকর (Aditi Pohankar)। গুরুত্বপূর্ণ চরিত্রে ছিলেন বিজয় বর্মা (Vijay Verma)। ‘শি’-তে কনস্টেবল ভূমি পরদেশীর চরিত্রে প্রশংসিত হয়েছিল অদিতির অভিনয়। অনেকেই মনে করেন, ‘শি’-র পরতে পরতে যৌনতা। চিত্রনাট্য অনুসরণ করে ‘শি’-র দুটি সিজনেই রয়েছে টানটান বুনোট। তবে তা যৌনতার নয়, ভূমির কাহিনী।

Advertisement

আপাতদৃষ্টিতে অত্যন্ত সাধারণ মেয়ে ভূমি কখন হয়ে ওঠে অপরাধ জগতের প্রাণ, তা নিয়েই তৈরি হয়েছিল ‘শি’। কাহিনীর শুরুতে দেখা যায়, নিম্ন মধ্যবিত্ত পরিবারের মেয়ে ভূমি কনস্টেবলের চাকরি করে সংসার চালায়। তাকে সবসময়ই সম্পূর্ণ আবৃত পোশাক অথবা ইউনিফর্মে দেখা যায়। ভূমি নিজেও পুরুষদের থেকে দূরত্ব বজায় রাখে। একসময় তার বিয়ে হলেও স্বামীর যৌন চাহিদা মেটাতে না পারার ফলে ভূমির বিবাহ বিচ্ছেদ হয়ে যায়। কিন্তু একসময় অপরাধ জগতের চাঁই-এর বিরুদ্ধে পুলিশের তরফে ভূমিকে ব্যবহার করা হয়।

Advertisement

বদলে যায় তার সাজপোশাক। এমনকি বদলে যায় ভূমির চিন্তাধারাও। অপরাধ জগতের নায়ক একসময় তার নিজের জীবন কাহিনীর নায়ক হয়ে ওঠে। ভূমির সাথে তৈরি হয় তার স্বাভাবিক যৌন সম্পর্ক। ভূমি বুঝতে পারে, তার প্রাক্তন স্বামী যৌনতায় অক্ষম ছিল। ভূমি নায়ককে বিয়ের সিদ্ধান্ত নিয়েও শেষ অবধি কর্তব্যের কারণে পিছিয়ে আসে। নায়ক দেশ ছেড়ে পালাতে চাইলে ভূমি খুন করে নায়ককে। কিন্তু নায়কের দেহ পাওয়া যায় না।

Advertisement

পুলিশ বিশ্বাস করে, নায়ক লুকিয়ে রয়েছে। কিন্তু সকলকে অবাক করে চলতে থাকে নায়কের অপরাধ চক্র। একসময় নায়কের বেশে সামনে আসে ভূমি। সে জানে, সমাজ তাকে হয়তো মেনে নেবে না। কিন্তু প্রয়াত প্রেমিককে সে এই ভাবেই আপন করে নেয়।

Recent Posts