Adipurush Ticket Price: ‘আদিপুরুষ’এর টিকিটের দাম ৩৮ টাকা কমিয়ে কটাক্ষের মুখে ছবি নির্মাতারা, তোলপাড় সোশ্যাল মিডিয়া

Advertisement

Advertisement

ওম রাউতের পরিচালনায় ‘আদিপুরুষ’এর সূত্র ধরেই বড়পর্দায় ফিরেছে ‘রামায়ণ’। ছবিতে মা জানকির ভূমিকায় অভিনয় করেছেন কৃতি স্যানন, রাঘবের চরিত্রে প্রভাস, রাবনের চরিত্রে অভিনয় করছেন সাইফ আলি খান। পাশাপাশি হনুমানের চরিত্রে দেখা যাচ্ছে দেবদত্ত নাগের। তবে ছবি মুক্তির আগে থেকেই এই ছবির নির্মাতাদের পাশাপাশি ছবির কলাকুশলীরাও মিডিয়ামহলে রয়েছেন‌ চর্চায়। তবে এই মুহূর্তে ছবির টিকিটের দাম কমিয়েই মিডিয়ামহল তোলপাড় করেছে আদিপুরুষের নির্মাতারা।

Advertisement

টি-সিরিজের ব্যানারেই মুক্তি পেয়েছে ‘আদিপুরুষ’। উল্লেখ্য এই ছবির ট্রেলার মুক্তি পাওয়ার পরেই রেকর্ড ভেঙেছে আরআরআরের। জানা গেছে, ট্রেলার মুক্তির ১৫ ঘন্টার মধ্যেই ‘আদিপুরুষ’এর ভিউজ গণ্ডি পেরিয়েছিল ৫৭ মিলিয়নের (৫৭.২০ মিলিয়ন)। যেখানে আরআরআর ২৪ ঘন্টায় ৫১ মিলিয়নের গণ্ডি ছুঁয়েছিল। ৬০০ কোটির বড় বাজেটেই নির্মিত হয়েছে ‘আদিপুরুষ’। আর সেক্ষেত্রে এই ছবিকে নির্ধারিত অঙ্কের থেকেও বেশি ব্যবসা করতে হবে বক্সঅফিসে। তবে সেখানেই এক অভিনব প্রচেষ্টা ছবির নির্মাতাদের। টিকিটের দাম ৩৮ টাকা কমিয়েই চর্চায় এই ছবি।

Advertisement

এতদিন এই ছবি থ্রিডিতে দেখতে গেলে লাগছিল ১৫০ টাকা। এবার তার থেকেই ৩৮ টাকা কমিয়ে দর্শকদের জন্য ১১২ টাকার টিকিট করলেন আদিপুরুষের নির্মাতারা। নির্মাতাদের এমন সিদ্ধান্তে অবাক অনেকেই। ছবি মুক্তির পর থেকেই দর্শকমহলের একাংশের মাঝে কটাক্ষের শিকার হতে হচ্ছে ছবির তারকাসহ কলাকুশলীদের। রাম থেকে হনুমান, রাবণ সকলের সাজ নিয়েই হচ্ছে ট্রোল। আর এই টিকিটের মূল্য কমার খবর প্রকাশ্যে আসতেই আরো দ্বিগুণ বেড়েছে সেই কটাক্ষের মাত্রা। কেউ বলেছেন এবার এই ছবির মূল্য ১৫ টাকায় নেমে যাবে। আবার কারোর মতে, এক টাকা মূল্যের টিকিট হলেও কেউ দেখতে যাবে না এই ছবি। আর কারোর কারোর মত এই ছবি সাধারণের ধর্মীয় ভাবাবেগে আঘাত হানছে। তবে সব মিলিয়েই দ্বিতীয় সপ্তাহে পা দিয়েছে’আদিপুরুষ’।

Advertisement

Recent Posts