Urfi Javed: হিরে দিয়েই ঢাকলেন শরীর, এ কেমন পোশাকে উরফি, দেখেই মাথায় হাত একাংশের

Advertisement

Advertisement

বিগ বস ওটিটি’-র প্রথম সিজনের প্রতিযোগী উরফি জাভেদ। বিগ বসের মঞ্চ থেকেই দর্শকদের মাঝে পরিচিতি পেয়েছেন তিনি। তবে সেইসময় বিগবসের মঞ্চ থেকে সেভাবে নিজের প্রভাব বিস্তার করতে পারেননি অভিনেত্রী। বর্তমানে উরফি আর বিতর্ক একে অপরের সমার্থক হয়ে গিয়েছে। তিনি যেখানে থাকবেন সেখানে বিতর্ক দানা বাঁধবেই। নিজের অদ্ভুত সাজপোশাকের জন্য প্রায়ই উরফি কটাক্ষের শিকার হন নেটিজেনদের কাছে। তিনি কোনো না কোনো কারণে চর্চায় থাকেন মিডিয়াতে। মিডিয়াতে চর্চায় থাকার জন্য তিনি সবকিছু করতে পারেন, তা এতদিনে স্পষ্ট সকলের কাছেই। সম্প্রতি আবারো নিজের সাম্প্রতিক লুকের সূত্র ধরেই চর্চায় উরফি।

Advertisement

পর্দা থেকে শুরু করে গেঞ্জি, প্লাস্টিক, মেটালের চেন সবকিছু দিয়েই বানিয়ে ফেলেছেন নিজের পোশাক। আর সেইসমস্ত অদ্ভুত পোশাকের সূত্র ধরে প্রায়ই মিডিয়ার পাতায় ও নেটনাগরিকদের একাংশের মাঝে চর্চায় থাকতে দেখা যায় অভিনেত্রীকে। কয়েকদিন আগে তো জিন্স কেটেই বানিয়ে ফেলেছিলেন পোশাক, যা দেখে চমকে গিয়েছিলেন পাপারাজিৎরাও। তবে এবার অভিনেত্রী যা করলেন তা দেখে চোখ কপালে অধিকাংশের। রইল সেই ঝলক।

Advertisement

অভিনেত্রী নিজের সম্প্রতিক লুকের সূত্র ধরেই চমকে দিয়েছেন সকলকে। হীরের মতো দেখতে একাধিক পাথর দিয়েই বানিয়ে ফেলেছেন পোশাক। আর সেই দিয়েই ঢেকেছেন শরীরের সামনের অংশ। খোলা পিঠে পরেছিলেন কালো শর্ট স্কার্ট। পাশাপাশি নিয়েছিলেন মানানসই গ্লাসি মেকাপ। পরেছিলেন হাই হিলও। আর এই পোশাকেই এদিন ক্যামেরার সামনে পোজ দিয়েছিলেন অভিনেত্রী। সম্ভবত কোন সাজানো গোছানো রেস্তোরাঁতেই তুলেছেন নিজের এই সাম্প্রতিক লুকের ঝলক। আর সেই ঝলক এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ার পাতায় নিজেই শেয়ার করে অবাক করে দিয়েছেন নেটমহলের একাংশকে।

Advertisement

Recent Posts