ভাইরাল & ভিডিও

Sonam Kapoor: ছোটো পোশাকে উপস মোমেন্টের শিকার অভিনেত্রী সোনম কাপুর, এমন ভিডিও সামনে এসেছে

এই ভিডিওতে প্রকাশ্যে এসেছিল অভিনেত্রীর ক্লিভেজ

Advertisement

Advertisement

অভিনয়ের পাশাপাশি বলিউড অভিনেত্রীরা স্টাইল এবং সৌন্দর্যের প্রতি সম্পূর্ণ খেয়াল রাখেন। তাদের ওপর সবসময়ই ভালো দেখতে থাকার চাপ থাকে বললে ভুল হবে না। তবে, কখনো কখনো সুন্দর দেখতে মাঝে মাঝে এমন পোশাক পরেন যার কারণে ট্রোলডও হন তারা। অনিল কাপুরের মেয়ে ও অভিনেত্রী সোনম কাপুরের ক্ষেত্রেও তেমনই কিছু ঘটেছে। সোনম এমন একটি ব্লাউজ পরে একটি অনুষ্ঠানে পৌঁছেছিলেন যে তাকে পুরো সময় তার পোশাক সামলাতে হয়েছিল।

Advertisement

সোশ্যাল মিডিয়ার এই যুগে তারকাদের ব্যক্তিগত জীবন আর ব্যক্তিগত থাকে না। এমন পরিস্থিতিতে সোনম কাপুরের একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। সোনম একটি ইভেন্টের জন্য একটি প্রিন্ট করা কালো এবং সাদা শাড়ি পরেছিলেন, যার সঙ্গে ছিল একটি সামনের দিকে খোলা ব্লাউজ। যাইহোক, পুরো ইভেন্টে তাকে তার পোশাকের জন্য সমস্যায় দেখাচ্ছিল। এমনকি এই পোশাকের জন্য অভিনেত্রী একবার পড়েও যাচ্ছিলেন, তবে সেখানে উপস্থিত সকলে অভিনেত্রীকে ধরে ফেলেন।

Advertisement

সোনম কাপুরের এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হচ্ছে। ভিডিওতে, আপনি দেখতে পাচ্ছেন যে অনুষ্ঠানের মাঝখানেই সোনম নিজের পোশাকের জন্য বিব্রত হয়ে পড়েন। যাইহোক, কোনওরকমে সব সামলে নিয়ে এগিয়ে যান সোনম। কিন্তু না চাইলেও উপস মোমেন্টের শিকার হওয়া থেকে নিজেকে বাঁচাতে পারেননি তিনি। সোনম কাপুরের এই ভিডিওটি যদিও পুরনো।

Advertisement

Recent Posts