Suhana-Malaika: ঠিক যেন দ্বিতীয় মালাইকা, শাহরুখ-কন্যা সুহানাকে দেখা মাত্র এমন বললেন নেটাগরিকরা

Advertisement

Advertisement

বলিউডের বাদশা শাহরুখ খান। তার কন্যা সুহানা খান ছোট থেকে সেলেব কিড হিসেবেই বড় হয়েছেন। বিদেশ থেকেই শেষ করেছেন পড়াশোনা। বাবা মায়ের কথা রাখতে পড়াশোনা শেষ করার পরেই ইন্ডাস্ট্রিতে পা রাখতে চলেছেন তিনি। অন্যথায় বলা ভালো, ইতিমধ্যেই ইন্ডাস্ট্রিতে পা রেখেছেন সুহানা খান। তার আসন্ন কাজ রয়েছে মুক্তির অপেক্ষায়। তবে সম্প্রতি শাহরুখ কন্যার চলন বলনে মালাইকা অরোরার ঝলক দেখেছেন নেটজনতার একাংশ। আর সেই সূত্রেই সোশ্যাল মিডিয়ার পাতায় কটাক্ষের সুর চড়িয়েছেন নেটনাগরিকরাই।

Advertisement

খুব শীঘ্রই জোয়া আখতারের আর্চিজ় কমিক্সের দেশীয় সংস্করণে দেখা মিলবে সুহানা খানের। ‘দ্যা আর্চিজ’ মুক্তি পাবে নেটফ্লিক্সের পর্দায়। ইতিমধ্যেই শেষ হয়েছে শুটিংও। শুটিংয়ের শেষ দিনে কেকও কাটা হয়েছে বলে জানা গিয়েছে। আপাতত শুটিং শেষে এক ঝাঁক সেলেব কিডডের ডেবিউয়ের সূত্রেই রেখেছিলেন পার্টি। আর সেখানেই একটি লাল স্কিন টাইট ড্রেসে দেখা মিলেছে শাহরুখ কন্যার।

Advertisement

ইনস্টাগ্রামের ‘ভাইরাল ভয়ানী’র অফিসিয়াল পেজ থেকে সুহানা খানের একটি ভিডিও ভাইরাল হতে দেখা গিয়েছে। যেখানে গাড়ি থেকে নেমে জোয়া আখতারের আয়োজিত পার্টিতে ঢুকতে দেখা গিয়েছে এই তরুণ অভিনেত্রীকে। স্লিভলেস, ডিপনেক পোশাকে চুল বেঁধেছিলেন তিনি। হালকা মেকাপে হাই হিলে দেখা গিয়েছে শাহরুখ কন্যাকে। এই পোশাকেই এদিন পাপারাজিৎদের সামনে হেসে পোজও দিয়েছিলেন তিনি। অবশ্য তার সাথে দেখা মিলেছে খুশি কাপুরেরও। উল্লেখ্য, আসন্ন ‘দ্যা আর্চিজ’এ দেখা মিলবে তার।

Advertisement

তবে এদিন শাহরুখ কন্যার হাঁটা-চলা, হাব-ভাবে মালাইকা আরোরার ছায়া দেখেছেন নেটজনতার একাংশ। কটাক্ষের সুরও চড়িয়েছেন তারা। একাংশের মতে, সুহানা খান মালাইকা আরোরার দ্বিতীয় সংস্করণ। আর এই সূত্রেই শাহরুখ কন্যার পাশাপাশি নেটজনতার কটাক্ষের তিরে বিদ্ধ মালাইকা আরোরাও। তবে এমন ঘটনা নতুন কিছু নয়। নিজের লুক থেকে শুরু করে ব্যক্তিগত জীবন সবকিছু নিয়েই মিডিয়াতে চর্চিত তিনি। তবে এই মুহূর্তে শাহরুখ কন্যার সূত্রেই মালাইকা আরোরার প্রসঙ্গ উঠে এসেছে। এক্ষেত্রে কারোর থেকেই কোন প্রতিক্রিয়া মেলেনি। এই ধরনের ঘটনাকে তারকা জগতের সদস্য হওয়ার সুবাদে বেশিরভাগ সময়ে এড়িয়ে চলাই শ্রেয় বলে মনে করেন তারা। এক্ষেত্রেও অন্যথা ঘটেনি তার।

Recent Posts