জনপ্রিয় অভিনেত্রীকে ছুড়ে ফেলে দিল জলে, নেটদুনিয়ায় তোলপাড় ভিডিও

Advertisement

Advertisement

বলিউড অভিনেত্রী শেহনাজ গিল (Shehenaj Gill) বিগ বসে যোগদান করেছিল একবার, তারপর থেকে তিনি আরো বেশি জনপ্রিয় হয়ে ওঠে। সম্প্রতি তার ২৭ তম জন্মদিন গেলো। আর সেই দিনই তাকে ছুঁড়ে ফেলে তাহলে জলে। অর্থাৎ সুইমিংপুলে। সে এক বেশ মজাদার ভিডিও । ভাইরাল হলো সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

অভিনেত্রী এবং মডেল শেহেনাজ গিলের ২৭ তম জন্মদিন উপলক্ষে তার কিছু কাছের বন্ধুরা এবং অভিনেতা সিদ্ধার্থ শুক্লা তাকে কোলে তুলে জলে ছুড়ে ফেলে দেয়। তার জন্মদিন উপলক্ষে ২৭ নাম্বার কাউন্ট করে থাকে সুইমিং পুলে ফেলে দেয়। মানব মঙ্গলানি নামক ফটোগ্রাফার এই অভিনব মজাদার ভিডিওটি শেয়ার করে ইনস্টাগ্রাম থেকে। ভিডিওতে দেখা যায় অভিনেত্রীর পরনে ছিল শীতের পোশাক সবাই মিলে যখন তাকে জলে ছুঁড়ে ফেলে দেয় সে ঠান্ডায় রীতিমতো কাঁপতে থাকে। এই মজাদার ঘটনাটি ঘটানোর পর তার জন্মদিন পালন করা হয় কেক কাটার মাধ্যমে।

Advertisement

Advertisement

অভিনেত্রী শেহেনাজ প্রায় রাই ইনস্টাগ্রম লাইভে আসতে দেখা যায় , এখানে তার ফ্যান দিয়ে সাথে জমিয়ে আড্ডা মারে মেকআপ করতে দক্ষ নই এ বিষয়েও একবার অষ্ট জানিয়েছিল তিনি। শেহেনাজ এর এখন স্লিম ফিগার, কিন্তু বেশ কয়েকদিন আগেই তিনি বেশ গোলগাল ছিলেন। নেটিজেনরা তাকে মোটাই বেশি পছন্দ করতো। কিন্তু তার মোটা ফিগারের জন্য তাকে অনেক সমালোচনার সম্মুখীন হতে হয়েছিলো, মোটা মহিলাদের জন্য বলিউড নয় কি ধরনের মন্তব্যের সম্মুখীন হতে হয়েছিল তাকে। তবে বর্তমানে সে একদম স্লিম এবং অ্যাট্রাক্টিভ। বর্তমানে তার কয়েকটি বল্ড ফটোশুট ভাইরাল হয়েছিল। বলিউডে বেশ কিছু জায়গায় অভিনয় করছেন তিনি বর্তমানে। অভিনেতা সিদ্ধার্থ শুক্লার সঙ্গে তার প্রেমের সম্পর্কের কথা প্রায় সকলেই জানে। বিগ বস থেকে তাদের প্রেম কাহিনী শুরু হয়েছিলো।

Recent Posts