বিনোদন

বোল্ড লুকে নেচে মানুষকে আনন্দ দিয়েছে অভিনেত্রী আম্রপালি, চেহারা দেখে দম আটকে গেছে (VIDEO)

বলিউডের থেকেও বেশি জনপ্রিয়তা রয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রির

Advertisement

Advertisement

ভোজপুরি ইন্ডাস্ট্রির এক জনপ্রিয় তারকা হলেন আম্ভ্রপালি দুবে। তিনি প্রচুর মিউজিক ভিডিও এবং সিনেমাতে কাজ করেছেন। ভোজপুরি ইন্ডাস্ট্রি তথা গোটা ভারতের দর্শকদের কাছে তার জনপ্রিয়তা ব্যাপক। অনেকেই অপেক্ষা করেন কবে তাদের প্রিয় তারকা নতুন মিউজিক ভিডিও নিয়ে আসতে চলেছে। এমনকি আজকাল ইউটিউবে দেখলেই আপনি বুঝতে পারবেন যে বলিউডের থেকেও বেশি জনপ্রিয়তা রয়েছে এই ভোজপুরি ইন্ডাস্ট্রির। আজকের এই প্রতিবেদনে ভোজপুরি তারকা আম্ভ্রপালির এমনই এক মিউজিক ভিডিও সম্বন্ধে আপনাদের জানাবো যা ইউটিউব দুনিয়াতে ব্যাপক জনপ্রিয়তা পেয়েছে।

Advertisement

সম্প্রতি ইন্টারনেট দুনিয়াতে সুপার ভাইরাল হয়েছে আম্ভ্রপালি দুবের ‘পিয়া মেরা কুছ না কিয়া‘ গানটি। ইউটিউবে ভাইরাল তালিকায় পৌঁছালেই এই গান সবার ওপরে রয়েছে, তা বলার অপেক্ষা রাখে না। গানের তালে আম্রপালির সেক্সি মুভ ও বোল্ড এক্সপ্রেশন রাতের ঘুম উড়িয়ে দিতে পারে আপনার। এছাড়া এই গানে অভিনেত্রীকে যে ব্যাপক সুন্দরী লাগছিল তা বলার অপেক্ষা রাখে না। অনেকেই অভিনেত্রীর ওই কিলার লুকে ফিদা হয়ে গিয়েছেন। তাইতো এই ভোজপুরি ভিডিও ইন্টারনেটে দুনিয়াতে আসতেই তা মুহূর্তের মধ্যে ব্যাপক ভাইরাল হয়ে গিয়েছে।

Advertisement

আপনাদের জানিয়ে রাখি এই ভাইরাল ভোজপুরি ভিডিওটি হল ভোজপুরি সিনেমা ‘কাজল‘ এর। এই ছবিতে প্রধান অভিনেতা হিসেবে কাজ করেছেন আদিত্য মোহন দুবে এবং আম্রপালি দুবে। এই সিনেমার পরিচালক হলেন বজ্রভূষণ। ভাইরাল গানটি লিখেছেন এস কুমার এবং সংগীত দিয়েছেন তিনি নিজেই। আপনি যদি এই ভাইরাল ভিডিওটি দেখতে চান তাহলে এখানেই দেখে নিন।

Advertisement