ঐশ্বরিয়া রাইকে বাড়িতে রেখে এই সুন্দরীর সঙ্গে রাত কাটালেন অভিষেক বচ্চন, মাঝরাতে এমন কাজ করলেন

Advertisement

Advertisement

ফিল্ম ইন্ডাস্ট্রিতে হামেশাই দেখা যায় রেড কার্পেট পার্টি হয়। তারকাদের ভিড়ে বোঝা মুশকিল যে কে কার সঙ্গে জড়িত। সম্প্রতি, একটি বিশেষ কারণে জন্য অভিষেক বচ্চন ও ঐশ্বর্য রাই বচ্চন চর্চায় আসেন। এমনিতেই এই দুজনের সম্পর্ক নিয়ে হামেশাই গুঞ্জন শোনা যায়, তবে এটা কোনো গুঞ্জন নয়। অভিষেক মাঝরাতে ঐশ্বর্যকে ছেড়ে চলে যান এবং স্ত্রী হয়ে ঐশ্বর্য তাকে ধরে রাখতে পারেননি।

Advertisement

প্রথমেই শুরু করা হয়েছে বলিউড হাউস পার্টি নিয়ে। বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রিতে যারা কাজ করেন তাদের প্রায় প্রতিদিন কঠিন পরিশ্রম করতে হয়। শ্যুট চলে দিনের বেশিরভাগ সময় ধরে, এরমধ্যেই খাওয়া ঘুম নাচ গান করে মনের শান্তি মিটিয়ে নেন অভিনেতারা। ঠিক এই কারণে রাতের দিকে অনেকেই হাউস পার্টি বা ক্লাব পার্টি অ্যারেঞ্জ করেন এবং বহু অভিনেতা আছেন যারা ওই পার্টিতে যান।

Advertisement

Advertisement

সেরকমই একটি নাইট পার্টিতে ঐশ্বর্যকে বাড়িতে রেখে একাই যান অভিষেক বচ্চন। যদিও নাইট ক্লাব বা পার্টিতে ঐশ্বর্য রাই বচ্চনকে বিশেষ দেখা যায় না, তবে অভিষেক বচ্চনকে দেখে দর্শকরা অবাক। যেকোনো অনুষ্ঠানে স্বামী স্ত্রী মেয়েকে একসঙ্গে দেখা গেলেও নাইট পার্টিতে অভিষেকের একা যাওয়া পাশাপাশি নোরা ফাতেহির মতন হট বেবের সঙ্গে ড্যান্স করতে দেখে নেট জনতা অবাক। ওই পার্টিতে গান চলছিল কাজরা রে কাজরা রে তেরে কালে কালে নয়না। ওই গানে কোমর দোলাতে দেখা গেছে নোরা ও অভিষেক বচ্চনকে একসঙ্গে। ভিডিওটি ভাইরাল হয় ও চর্চায় আসে অভিষেক ঐশ্বর্যের দাম্পত্য কেমেস্ট্রি।

ভক্তদের আশঙ্কা তাহলে কি দূরত্ব তৈরি হয়েছে অভিষেক ঐশ্বর্যের মধ্যে? কেন ঐশ্বর্য স্বামীকে ছড়ালেন নোরার সঙ্গে নাইট পার্টিতে? এইসব প্রশ্ন উঠতেই উঠে আসে উত্তর যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পার্টিতে যাওয়া একটি সাধারণ বিষয়, যেটি সম্পর্কে তিনি খুব বেশি ভাবেন না কারণ ঐশ্বরিয়া তার স্বামী অভিষেকের উপর পূর্ণ বিশ্বাস রাখেন।

Recent Posts