নতুন হেয়ারস্টাইলে ফ্যানদের মন জয় করলেন আরাধ্যা বচ্চন, ভাইরাল ভিডিও

এই ভিডিওতে আরাধ্যকে দেখা যাচ্ছে মা ঐশ্বর্য্যের হাত ধরে মুম্বাই বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে

Advertisement

Advertisement

আজকাল সোশ্যাল মিডিয়াতে ঐশ্বর্য রাই বচ্চন যতটা জনপ্রিয় তার থেকে অনেক বেশি জনপ্রিয় তার কন্যা আরাধ্যা বচ্চন। এত কম বয়সের মধ্যেই সোশ্যাল মিডিয়ার সেন্সেশন হয়ে উঠেছে আরাধ্যা। বচ্চন পরিবারের সর্বকনিষ্ঠ সদস্য হওয়ার পাশাপাশি ঐশ্বর্য রাই বচ্চনের কন্যা হিসেবেও জনপ্রিয়তা কুড়িয়েছে সে। আরাধ্যা হলো বলিউডের সেই সমস্ত স্টার কিডদের মধ্যে একজন, যে সোশ্যাল মিডিয়াতে সকলের চর্চার কেন্দ্রবিন্দুতে থাকে। মাঝেমধ্যে এসে মা ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে বিভিন্ন জায়গায় ঘুরতে যায়। মাঝেমধ্যেই দুজনকে একসাথে এয়ারপোর্টে স্পট করা গিয়েছে। তবে, এবারে ঐশ্বর্যর থেকেও বেশি চর্চায় ছিল আরাধ্যা।

Advertisement

আসলে, সবসময় একইরকম হেয়ারস্টাইলে স্পট করা আরাধ্যার এবারের লুক একটু আলাদা ছিল। হ্যাঁ, বলিউড জগতের সঙ্গে জড়িত একটি অন্যতম মিডিয়া চ্যানেল ভাইরাল ভয়ানির ইনস্টাগ্রাম পেজ থেকে এই ভিডিও সোশ্যাল মিডিয়াতে ছড়িয়েছে যেখানে আরাধ্যা বচ্চনকে একটু অন্যরকম দেখাচ্ছে তার হেয়ার স্টাইল এর জন্য। এই ভিডিওতে আমরা দেখছি, অভিষেক বচ্চন আগে যাচ্ছেন এবং তার পিছনে যাচ্ছেন আরাধ্যা ও ঐশ্বর্য্য। আরাধ্যা নিজের চুল পনি স্টাইলে করে কাধেঁর কাছে রেখেছে। সঙ্গেই নিজের মাথায় একটা হেয়ার ব্যান্ড ব্যবহার করেছে আরাধ্যা।

Advertisement

এই ভিডিওটি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গেই অনেকেই আরাধ্যাকে নিজের হেয়ার স্টাইল পরিবর্তন করার পরামর্শ দিয়েছেন। এই হেয়ার স্টাইলে যে তাকে খুব একটা ভালো লাগছে সেটা বলা যাচ্ছে না। তবে, অন্যরকম দেখতে লাগলেও, এই নতুন লুকেও একইভাবে সুন্দরী তিনি। এই ভিডিওতে অনেকেই কমেন্ট করে নিজের অভিব্যক্তি প্রকাশ করেছেন। একজন লিখেছেন, ‘উচ্চতাও বেড়েছে, আবার হেয়ারস্টাইলেও পরিবর্তন, এবারে মনে হচ্ছে মিস ওয়ার্ল্ডের কন্যা।’ আবার অন্য একজন লিখছেন, ‘মাত্র ১১ বছর বয়সেই এত উচ্চতা, দারুন ব্যাপার!’

Advertisement

Recent Posts