বিনোদন

Bhojpuri: লাস্যময়ী আম্রপালির এই ভিডিও দেখলে চোখ ফেরাতে পারবেন না, ৬ কোটির বেশি মানুষ দেখেছে

বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একের পর এক সুপারহিট সিনেমার পাশাপাশি রোমান্সে ভরপুর গানের ভিডিও রিলিজ করা হয়েছে।

Advertisement

Advertisement

বিগত কয়েক বছর ধরে সোশ্যাল মিডিয়া প্রেমীদের নেশাগ্রস্ত করে তুলেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি। বিয়ে বাড়ি হোক কিংবা অন্নপ্রাশন, সর্বত্রই ছোঁয়া লেগেছে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির। যেখানে কয়েক বছর আগে বিনোদন মানে ছিল বলিউডের আধিপত্য, সেখানে আজকের দিনে সোশ্যাল মিডিয়া প্রেমীদের জন্য বিনোদনের নতুন রাস্তা খুলে দিয়েছে ভোজপুরি ইন্ডাস্ট্রি।

Advertisement

আপনারা জানলে অবাক হবেন, বিগত কয়েক বছরে ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রি থেকে একের পর এক সুপারহিট সিনেমার পাশাপাশি রোমান্সে ভরপুর গানের ভিডিও রিলিজ করা হয়েছে। যেগুলি কয়েক মুহূর্তের মধ্যে লক্ষাধিক ভিউস অর্জন করেছে। বিশেষ করে যে সমস্ত গানে আম্রপালি, মোনালিসা, অক্ষরা সিংয়ের মত সেক্সি অভিনেত্রীরা রয়েছেন, সেই গানগুলো বার বার সুপারহিট প্রমাণিত হয়েছে নেটিজেনদের দ্বারা।

Advertisement

আজকের নিবন্ধে আমরা আপনাদের জন্য ভোজপুরী ফিল্মের জনপ্রিয় অভিনেত্রী আম্রপলির এমন একটি গানের ভিডিও নিয়ে এসেছি, যেটি মুহূর্তের মধ্যে আপনার একাকীত্ব দূর করবে। আজ্ঞে হ্যাঁ, ইউটিউবে মুক্তিপ্রাপ্ত আম্রপালির এই গানে তাকে অত্যন্ত মোহনীয় ভঙ্গিমায় নিজেকে উপস্থাপন করতে দেখা গেছে। লাস্যময়ী অভিনেত্রী আম্রপালির মোহনীয় রূপ দেখে বর্তমানে রাতের ঘুম উড়েছে সোশ্যাল মিডিয়া প্রেমীদের।

Advertisement

ইউটিউবে ভাইরাল হওয়া ওই গানে দেখা যাচ্ছে, স্বর্ণকেশী অভিনেত্রীর সাথে চরম রোমান্স করেছেন ভোজপুরি ফিল্ম ইন্ডাস্ট্রির তারকা অভিনেতা খেসারি লাল যাদব। গানটিতে দেখা যাচ্ছে, সবুজ সালোয়ারে নিজেকে অনন্য সৌন্দর্য প্রদান করেছেন আম্রপালি। ভিডিওতে দেখা যাচ্ছে, আম্রপালির রূপ দেখে রীতিমতো পাগল হয়ে উঠেছেন অভিনেতা খেসারি লাল যাদব। ভাইরাল গানে দুজনের ঘনিষ্ট রোমান্টিক মুহূর্ত উদযাপন বর্তমানে ঘাম ঝরাচ্ছে নেটিজেনদের। দেখুন ভাইরাল ভিডিও-