Viral: প্যান্ডেলের সামনে দাড়িয়ে মিঠুন চক্রবর্তীর গানে ব্যাপক নাচ এক মহিলার, ইন্টারনেটে ভাইরাল ভিডিও

এই ভিডিওটি বারাসাত বা কলকাতার কোনো একটি পুজো প্যান্ডেলের সামনে রেকর্ড হয়েছে

Advertisement

Advertisement

নাচ হলো এমন একটি জিনিস যা মুহূর্তেই মানুষের মুখে হাসি ফুটিয়ে তুলতে পারে। নাচ মানুষের একটি স্বাভাবিক অভিব্যক্তি। যেকোনো অনুষ্ঠানে নাচ আনন্দের একটি নতুন মাত্রা যোগ করে থাকে। তবে আজকের এই আর্টিকেলে একটি এমন ভিডিও নিয়ে আলোচনা যেখানে আমরা দেখতে পাচ্ছি, পাড়ার পুজোতে একজন মহিলার ব্যাপক নাচ করেছেন। এই ভিডিওটি কলকাতার একটি ভিডিও। এই ভিডিওটিতে ইয়াদ আ রাহা হ্যায় গানে ব্যাপক নাচ করেছেন ওই মহিলা। একটি পুজো প্যান্ডেলের পাশে দাড়িয়ে এই গানের সঙ্গে নাচ করেছেন এই মহিলা

Advertisement

তানিয়া মিত্র নামের একজনের প্রোফাইল থেকে এই ভিডিওটি শেয়ার করা হয় ফেসবুকে। এই ক্লিপের দৈর্ঘ্য ২ মিনিটের কিছুটা বেশি। কিন্তু মিঠুন চক্রবর্তীর এই গানে নাচ যেনো এই ভিডিওটিকে আরো আনন্দ মুখর করেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, ওই মহিলা পুজো প্যান্ডেলের সামনে একাই নাচছেন এবং সবাই তাকে পাশ কাটিয়ে বেরিয়ে যাচ্ছেন। তবুও ওই মহিলার স্পিরিট এক ফোঁটাও কমেনি বলা চলে।

Advertisement

ইন্টারনেটে আপলোড হওয়ার সাথে সাথে এই ভিডিও ৩ লক্ষের বেশি ভিউ কামিয়েছে। অনেকেই এই মহিলার স্পিরিটের এবং মনের জোরের প্রশংসাও করেছেন। কমেন্ট বক্স ভরে গিয়েছে প্রশংসামূলক কমেন্টে। চলুন দেখে নেওয়া যাক এই ভিডিওটি।

Advertisement