VIDEO: ‘সামি সামি’ গানে জমিয়ে নাচ একদল স্কুল বাচ্চার, ভিডিও দেখতে ইচ্ছাপ্রকাশ রশ্মিকার

পুষ্পা: দ্য রাইজিং স্টার সিনেমার প্রত্যেকটি গানই ব্যাপক জনপ্রিয় হয়েছিল

Advertisement

Advertisement

আল্লু অর্জুনের পুষ্পা সিনেমার নেশায় মত্ত গোটা দেশ। “পুষ্পা: দ্য রাইজিং স্টার” সিনেমা একের পর এক রেকর্ড ভেঙে জনপ্রিয়তার শিখরে পৌঁছে গিয়েছে। সিনেমার এক একটি ডায়ালগ থেকে শুরু করে বিভিন্ন আইটেম সং, সব ইন্টারনেটের আনাচে-কানাচে ছড়িয়ে পড়েছে। সোশ্যাল মিডিয়া খুললেই দেখা যাচ্ছে আইটেম সং ‘ও অন্তাভামা’ ও ‘শ্রীভল্লী’ গানের মিউজিক নিয়ে বানানো রিল ভিডিও। নেটিজেনদের বেশ পছন্দ হচ্ছে সব। ট্রেন্ডিং গানে এখন রিল বানিয়ে অনেকেই সুপারহিট হয়ে যাচ্ছেন।

Advertisement

আসলে এখনকার দিনে সোশ্যাল মিডিয়া জীবনের অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে উঠেছে। আট থেকে আশি কোন না কোন সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট ব্যবহার করে থাকেন। বিশেষ করে এখনকার দিনে শর্ট ভিডিও বানানো টপ ট্রেন্ড। সম্প্রতি দক্ষিণের সিনেমা পুষ্পার মিউজিক ভিডিও নিয়ে বিভিন্ন ধরনের শর্ট ভিডিও ইন্টারনেটে আনাচে কানাচে ছড়িয়ে পড়েছে। তবে সম্প্রতি একটি ভিডিও ব্যাপক ভাইরাল হয়েছে যেখানে দেখা গিয়েছে একদল স্কুলের বাচ্চা রশ্মিকা মন্দানার সামি সামি গানে ব্যাপক অঙ্গভঙ্গি করে তুমুল নাচ করেছে।

Advertisement

এই ভিডিওটি এখন ইন্টারনেট দুনিয়াতে ব্যাপক ভাইরাল হয়ে গেছে। আপনি শুনলে অবাক হবেন যে ভিডিওটি এতটাই ভাইরাল হয়েছে যে অভিনেত্রী রশ্মিকা মান্দানা নিজেই জানিয়েছেন ওই ভিডিও দেখে তিনি অবাক। ভবিষ্যতে তিনি স্কুলের ওই বাচ্চাগুলির সাথে দেখা করার ইচ্ছা প্রকাশও করেছেন। তিনি টুইটারে ভিডিওটি শেয়ার করে বলেছেন, “ভিডিওটি দেখে খুবই খুশি হলাম। এই বাচ্চাগুলির সাথে আমি দেখা করতে চাই। ওরা খুব সুন্দরভাবে নাচ করেছে।”

Advertisement