অভিনব কায়দায় রাস্তায় দাঁড়িয়ে আম বিক্রি করল এক শিশু, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

এই ভিডিওটিতে ছেলেটিকে দেখা যাচ্ছে এক অদ্ভুত ভাবে আম বিক্রি করতে

Advertisement

Advertisement

সারা বিশ্বে এমন অনেক মানুষ আছে যারা দিনরাত পরিশ্রম করে তাদের ঘর চালান। কিন্তু কিছু মানুষ এমনও আছেন, যারা তাদের স্মার্ট কাজকর্মের মাধ্যমে সকলকে চমকে দেন। প্রত্যেকের কাজের ধরন আলাদা হলেও, কিছু মানুষ জানে কীভাবে তাদের কাজের মধ্যেও আনন্দ খুঁজে পেতে হয়। এর ফলে, তারা তাদের কাজের মাধ্যমে মানুষের মন জয় করে। সম্প্রতি, এমনই একটি ভিডিও মানুষের দৃষ্টি আকর্ষণ করছে, যাতে একটি শিশুকে অদ্ভুত ভাবে আম বিক্রি করতে দেখা যাচ্ছে। হাইওয়ে দিয়ে যাওয়া যানবাহন থামাতে স্মার্ট জুগার ব্যবহার করতে দেখা যায় সেই শিশুটিকে।

Advertisement

মাত্র ২৫ সেকেন্ডের এই ভিডিওটিতে হলুদ টি-শার্ট এবং জিন্স পরা একটি ছোট ছেলে এমনভাবে তার কাজ করছে, যা আজকাল সোশ্যাল মিডিয়ায় বেশ আলোচিত হচ্ছে। ভিডিওতে দেখা যায়, মহাসড়কের পাশে নাচ করতে করতে ছেলেটি চলন্ত যানবাহনকে ডাকছে। তাদেরকে আম কেনার জন্য আমন্ত্রণ জানাচ্ছি ছেলেটি তার অদ্ভুত অঙ্গভঙ্গির মাধ্যমে। অনেকে গাড়ি না থামিয়ে বেরিয়ে যান, কিন্তু আবার কয়েকজনকে শিশুটির এই কাজে ব্যাপকভাবে প্রভাবিত হতেও দেখা যায়। শিশুটির কাছে কোনো গাড়ি থামলেই শিশুটি হাসতে হাসতে তাদের সঙ্গে কথা বলে। শিশুটির মুখ দেখেই তার সুখ অনুমান করা যায়। ভিডিওতে দেখা যায়, এক ব্যক্তি আমের কার্টের কাছে দাঁড়িয়ে আছেন, এবং শিশুটি তাকে সাহায্য করছেন।

Advertisement

এই আশ্চর্যজনক ভাইরাল ভিডিওতে, শিশুর নাচের চালগুলি অবশ্যই আপনার মন জয় করবে। সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম টুইটারে এই ভিডিওটি শেয়ার করা হয়েছে, যা প্রচুরবার দেখা হচ্ছে এবং লাইক করা হচ্ছে। ২৩মে শেয়ার করা এই ভিডিওটি এখন পর্যন্ত ১৬ হাজারেরও বেশি মানুষ দেখেছেন। এই ভিডিওটি শত শত মানুষ লাইক করেছেন। মাত্র ২৫ সেকেন্ডের এই ভিডিওটি শেয়ার করে ক্যাপশনে বলা হয়েছে যে, এই ভিডিওটি ইয়েলাভাল মহীশূর-মাদিকেরি জাতীয় সড়কের। যদিও এই জাতীয় সড়কের পাশে অনেক গাড়িই আম বিক্রি করে থাকে। তবে এই গাড়িটি একটু আলাদা রকমেরই।

Advertisement