বলিউড

Ashish Vidyarthi: নতুন করে আবারো বিবাহ বন্ধনে ৬০ বছর বয়সী আশিশ বিদ্যার্থী

Advertisement

Advertisement

৬০ বছর বয়সেই নতুন করে নতুন জীবনের শুরু করলেন জনপ্রিয় অভিনেতা আশিশ বিদ্যার্থী। জামাইষষ্ঠীর দিনেই সারলেন বিবাহপর্ব। অসমীয়া কন্যাকেই বানালেন নিজের জীবনসঙ্গী। তাদের বিবাহের ছবি প্রকাশ্যে এসেছে গতকালই। এই মুহূর্তে সেই ছবির সূত্র ধরেই চর্চা তুঙ্গে গোটা মিডিয়ামহলে।

Advertisement

বৃহস্পতিবার জামাইষষ্ঠীর দিনেই অসমের রূপালি বড়ুয়ার সাথে সকাল সকাল আইনি বিয়ে সারেন এই জাতীয় পুরস্কারজয়ী অভিনেতা। সন্ধ্যায় ঘনিষ্ঠমহলের উপস্থিতিতে সেরেছেন রিসেপশনের অনুষ্ঠানও। গুয়াহাটির মেয়ে তিনি। রূপালি বড়ুয়া পেশায় একজন ফ্যাশন অন্ত্রপ্রোনিয়র। কলকাতায় তার একটি ফ্যাশন স্টোরও রয়েছে। রূপালির আগে শকুন্তলা বড়ুয়ার মেয়ে রাজষি বড়ুয়াকে বিয়ে করেছিলেন অভিনেতা। তাদের দুজনের একটি পুত্রসন্তানও রয়েছে।

Advertisement

এদিন রূপালি অসমের সাবেকি মেঘলা ও চাদরে দেখা দিয়েছিলেন। পাশাপাশি অভিনেতা পরেছিলেন কেরলের সাবেকি সনাতনী সাদা-সোনালী পোশাক। আইনি বিয়ের পাশাপাশি মালাবদল থেকে সিঁদুরদান সবটাই করেছেন তারা। অবশ্য সেই ঝলক আপাতত ভাইরাল গোটা মিডিয়ার পাতায়। উল্লেখ্য, বিয়ের পরে এদিন অভিনেতা জানান, ৬০ বছর বয়সে বিয়ে করাটা তার কাছে একটা অন্যরকম অভিজ্ঞতা।

Advertisement

১৯৮৬ সাল থেকেই নিজের অভিনয় জীবন শুরু করেছিলেন অভিনেতা। বাংলা ও হিন্দির পাশাপাশি ইংরেজি, ওড়িয়া, তামিল, তেলেগু, কন্নড়, মালায়ালাম ছবিতেও অভিনয় করেছেন তিনি। উল্লেখ্য, নিজের গোটা অভিনয় জীবনে ৩০০’টিরও বেশি ছবিতে ১১’টি ভিন্ন ভাষায় অভিনয় করেছেন তিনি। জাতীয় পুরস্কারও রয়েছে তার ঝুলিতে। এই মুহূর্তে নিজের ফুড ভ্লগিংয়ের জন্যও ৮ থেকে ৮০ সকলের কাছে আরও বেশি পরিচিত হয়ে উঠেছেন আশিশ বিদ্যার্থী।