নিউজ

SBI গ্রাহকদের জন্য সুখবর! ৫ মিনিটেই পান ১০ লাখ টাকার লোন, আবেদন করুন এই সহজ উপায়ে

সামান্য কিছু শর্ত পূরণ করলেন SBI পার্সোনাল লোন দিচ্ছে

Advertisement

Advertisement

হটাৎ করে কারুর টাকার দরকার পড়লে সে চড়া সুদের হারে প্রাইভেট সংস্থা থেকে লোন নিয়ে থাকেন। তবে আজ আপনাদের জানায় যে দেশের বৃহত্তম রাষ্ট্রায়ত্ত ব্যাঙ্ক স্টেট ব্যাঙ্ক অফ ইন্ডিয়া মাত্র ৫ মিনিটে আপনাকে লোন দেবে। এই লোন পেতে আপনাকে মেনে চলতে হবে ব্যাঙ্ক নির্ধারিত কিছু শর্ত। টাকার প্রয়োজন হলে আপনি অনলাইনে আবেদন করে ৫ মিনিটের মধ্যে নিজের অ্যাকাউন্টে টাকা পেতে পারেন SBI পার্সোনাল লোন হিসেবে। তবে এই আবেদন করলে ব্যাঙ্ক আপনার থেকে কিছু নথি চাইবে। কি নথি লাগবে না কত লোন পাওয়া যাবে? জানতে এই প্রতিবেদনটি সম্পূর্ণ পড়ুন।

Advertisement

SBI থেকে কতটা লোন নিতে পারবেন, এটা নির্ভর করে আপনি কোথায় এবং কিভাবে আবেদন করতে পারবেন তার উপর। আপনি যদি ৫০ হাজার টাকার জন্য আবেদন করেন, তাহলে আপনি SBI ব্যাঙ্ক থেকে প্রধানমন্ত্রী মুদ্রা ঋণ প্রকল্পের অধীনে অনলাইনে আবেদন করতে পারেন এবং কয়েক মিনিটের মধ্যে ব্যাঙ্ক থেকে ঋণের পরিমাণ পেতে পারেন। এছাড়াও, আপনি যদি ১০ লাখ বা তার বেশি ঋণ পেতে চান, তাহলে আপনি SBI থেকে ব্যক্তিগত ঋণ নিতে পারেন।

Advertisement

তবে ১০ লাখ বা তার বেশি পরিমাণ টাকার লোন নেওয়ার জন্য ব্যাঙ্কের কিছু শর্ত পূরণ করতে হবে। SBI ব্যক্তিগত ঋণের জন্য আপনার সিভিল স্কোর খুব ভাল হওয়া উচিত এবং আপনার একজন সরকারি কর্মচারী হওয়া উচিত। এর পরেই ব্যাঙ্ক আপনাকে ব্যক্তিগত ঋণের অনুমোদন দেয়। আপনি ৪ টি ধাপ অনুসরণ করে এই লোনটি আপনার অ্যাকাউন্টে পেতে পারেন। এছাড়াও আপনি Yono অ্যাপ থেকে SBI-এ ঋণের জন্য আবেদন করতে পারেন।

Advertisement

Recent Posts