×
ভাইরাল & ভিডিও

ডান্স মেরি রানী গানে দুর্ধর্ষ নাচ করে মঞ্চ মাতালেন যুজবেন্দ্র চাহালের স্ত্রী, দেখুন ভিডিও

এই ভিডিওতে তাকে দারুন ভাবে সবুজ শার্ট ও প্যান্ট পরে নাচ করতে দেখা যাচ্ছে

Advertisement

ভারতীয় ক্রিকেট দলের অন্যতম স্পিন বোলার যুজবেন্দ্র চাহাল এই মুহূর্তে সকলের মনে একটা আলাদা জায়গা তৈরি করে ফেলেছেন তার দুরন্ত বোলিং স্কিলের জন্য। আইপিএলের মঞ্চেও তার পারফর্মেন্স অসাধারণ। একটা সময় পর্যন্ত রয়েল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর দলের মুখ্য বোলার ছিলেন চাহাল। তবে, এই সিজনে তিনি রাজস্থানের হয়ে খেলছেন। তিনি এর মধ্যেই আইপিএলের সর্বোচ্চ উইকেট সংগ্রাহকের তালিকায় নিজের নামের অন্তর্ভুক্তি করে ফেলেছেন।

Advertisement

তবে আজকে চাহালের ব্যাপারে না, আজকের কথা মূলত তার স্ত্রী কে নিয়েই। তার স্ত্রীর নাম ধনশ্রী এবং তিনি কিন্তু নিজে একজন প্রফেশনাল ডান্সার। তার ইউটিউবে একটি চ্যানেল আছে। পাশাপাশি তিনি একজন জনপ্রিয় তারকা হয়ে উঠেছেন এই মুর্হুতে। ভারতীয় ক্রিকেটারের স্ত্রী হওয়ার পাশাপাশি তিনি তার দক্ষতার জন্যও সোশ্যাল মিডিয়ায় বেশ জনপ্রিয়তা পেয়ে থাকেন। ইউটিউবে মাঝে মধ্যেই তার কোনো না কোনো ভিডিও জনপ্রিয় হতেই থাকে।

এই সময়ে ধনশ্রী ভার্মার একটি পুরনো নাচের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ক্রমশ ভাইরাল হচ্ছে। ভাইরাল হওয়া ভিডিওতে তিনি নাচ করেছেন গুরু রান্ধাওয়ার ‘ডান্স মেরি রানি’ গানের সাথে। এই ভাইরাল ভিডিওতে ধনশ্রীকে সবুজ রঙের ঢিলেঢালা প্যান্ট এবং শার্টে খুবই সুন্দর দেখাচ্ছে। নাচের সময় চুল খুলে ফেলেছেন ধনশ্রী। নোরা ফাতেহি এই গানের সাথে নাচ করেছিলেন। তাকে রীতিমতো টক্কর দিচ্ছেন ধনশ্রী ভার্মা তার এই নতুন ভিডিওতে। ধনশ্রী ভার্মার হট ডান্স মুভ দেখে ভক্তরা অত্যন্ত আপ্লুত। চলুন দেখে নেওয়া যাক ভিডিও।

Advertisement

Related Articles

Back to top button