টলিউডবিনোদনভাইরাল & ভিডিও

Yuvan Chakraborty: হাত না পৌছালেও পা উঁচিয়েই ঢাক বাজালো রাজপুত্র ইউভান, ছেলের কান্ড দেখে অবাক শুভশ্রী! রইলো ভিডিও

গত মাসেই এক বছর পূর্ণ করেছে রাজশ্রী পুত্র ইউভান। এই বয়সেই সোশ্যাল মিডিয়ার হট সেনসেশন সে। একমাথা কোঁকড়ানো চুল, একগাল মন খোলা হাসি নিয়ে নেটিজেনদের মন পাকাপোক্ত জায়গা করে নিয়েছে এই একরত্তি। গত বছর মাত্র দুমাস বয়স হওয়ায় আর করোনার বাড়বাড়ন্তে বাড়িতেই দুর্গাপুজো কেটেছে। তবে এবার আর বাড়িতে নয়। বরং এই বছর দুর্গাপুজোয় ভারী মজা রাজপুত্রের। কারণ বড়মাসি দেবশ্রীর বাড়িতে দুর্গা পুজোর আয়োজন হয়েছে প্রথমবার। আর সেই আনন্দ চেটেপুটে উপভোগ করে নিচ্ছে সে। 

সপ্তমীর দিন মায়ের সাথে বসে দুর্গা ঠাকুর ও তাঁর সন্তানদের পরিচয় হয়েছে। আজ মহাষ্টমী। তাই সক্কাল সক্কাল সে রেডি হয়ে মা,বাবা,ঠাকুমা আর দিদির সাথে মাসির বাড়ি বেরিয়ে পড়েছে। মহাষ্টমীর দিন ফের ভাইরাল রাজশ্রীর নয়নের মনি ইউভান। এতদিন রাজপুত্রকে গাড়ির স্টিয়ারিং নিয়ে নাড়াচাড়া করতে দেখেছি, দুর্গাপুজোয় এসব না এক্কেবারে নতুন কান্ড ঘটালো এই একরত্তি। হ্যাঁ, নিজের সাইজের চেয়েও বড় আকারের ঢাক নিয়ে বাজাতে দেখা গেল ইউভানকে।

পুচকে ছেলের এই কাণ্ড হেসে লুটোপুটি খেলেন শুভশ্রী। শুধু হাসলেননা বরং ছেলের হাত ধরে শিখিয়েও দিলেন মাঝেমধ্যে। দাদু, দিদিরাও পাশে দাঁড়িয়ে উৎসাহিত করল ছোট্ট ইউভানকে। এমনকি পাশ থেকে এও বলতে শোনা গেল, ‘ব্যাস, এই ভিডিয়োটা এবার ভাইরাল হয়ে গেল’। আসলে ইউভান যা করে, সেটাই নেযত নাগরিকরা বেশ আনন্দের সাথে উপভোগ করে। ইউভান জন্মের সাথে সাথে মা বাবার চেয়েও বড় সেলিব্রেটি হয়ে গিয়েছে। ইউভানের নিজের নামের নানান ফ্যানপেজ আছে। অনেকে আবার এই খুদেকে টলিউের তৈমুর বলে ডাকে।

অষ্টমীর দিন ইউভানের সাজ দেখার মতো। সপ্তমীর মায়ের সাথে পোশাকের রঙের মিল রাখলেও এদিন বাবার সঙ্গে একদম ম্যাচিং পোশাকে সেজেছে ইউভান। সাদা-ফ্লোয়ার প্রিন্টেট পাঞ্জাবিতে দেখা মিলল রাজ আর উভানের। আর এদিন শুভশ্রীও সেজেছিলেন সোনালি রঙা ভারী সিল্কের শাড়ি আর লাল স্লিভলেস ব্লাউজ আর সোনার গহনাতে। এদিন সকাল সকাল নিজেদের আবাসনের দুর্গা দর্শন করে বাইপাস ধরে নিউটাউনে দিদির বাড়ি হাজির হন রাজ-শুভশ্রীরা। দেবশ্রীর বাড়ির পুজোতে সপরিবারে হাজির ছিলেন দুজনে। তবে এদিন চিউভানের প্রথম ঢাকে কাঠি দেওয়ার মুহূর্ত বেশ ভাইরাল হয়।

Related Articles

Back to top button