টলিউডবিনোদন

Yuvan-Yishaan: এবছর বড়দিনে ঈশানের স্যান্টাক্লজ তার দাদা ইউভান, ভাইকে ভরিয়ে দিল অনেক উপহারে

বর্তমানে সোশ্যাল মিডিয়ার সেনসেশন রাজ-শুভশ্রীর ছেলে ইউভান। তার যে কোন ভিডিও নিমেষের মধ্যে ভাইরাল হয় সোশ্যাল মিডিয়ার পাতায়। সামনেই বড়দিন, আর এই বড়দিনেই স্যান্টাক্লজ বাচ্চাদের অনেক অনেক উপহার দিয়ে যান তাদের মোজার মধ্যে। এবারের বড়দিনে স্যান্টাক্লজ সাজলেন রাজ-শুভশ্রী পুত্র ইউভান। স্যান্টা সেজে উপহার পাঠাবেন তার ভাই ঈশানের জন্য।
Nushrat’s Story

কী হলো অবাক হলেন নাকি? অবাক হওয়ার কিছু নেই এই মুহূর্তে যশ ও নুসরাতের একমাত্র ছেলে ঈশানের একমাত্র দাদা হলেন ইউভান। তাই দাদা হিসেবে বড়দিনে ভাইয়ের জন্য পাঠালেন অনেক উপহার। ভাইয়ের জন্য দাদা পাঠালেন অনেক সফট টয়, লাল-সবুজ বেলুন, খেলনা, শীতের জামাকাপড় সহ আরো অনেক কিছু। সেই সমস্ত উপহারের ছবি তুলে ঈশানের হয়ে নুসরাত জাহান নিজের স্টোরিতে দিয়ে লিখেছেন, “ধন্যবাদ ইউভান দাদা, ঈশান”। স্টোরিটি শেয়ার করে ট্যাগ করেছেন রাজ ও শুভশ্রীকে। এর পরেই অভিনেত্রীর সেই স্টোরি নিজের স্টোরিতে রি-পোস্ট করেছেন শুভশ্রী গাঙ্গুলী।

আরো পড়ুন :  বোল্ড চরিত্র নিয়ে ভীষণ উচ্ছ্বসিত, কন্ডোম টেস্টারের চরিত্রে অভিনেত্রী রাকুলপ্রীত

প্রথমে ঈশানের স্যান্টা বলতে সকলেই বুঝেছিলেন নয় বাবা যশ আর না হয় মা নুসরাতকে। তবে পরে নুসরাত জাহানের পোস্ট দেখে ভুল ভাঙে সকলের। আসলে রাজ-শুভশ্রীর একরত্তি, ইউভানের তরফ থেকে রাজ-শুভশ্রীই বড়দিনে অনেক উপহার পাঠিয়েছেন যশ ও নুসরাতের ছেলের জন্য। এই উপহার পেয়ে ঈশান এর পাশাপাশি খুশি তার বাবা-মা’ও। আসন্ন বড়দিনে রাজ-শুভশ্রী তার একরত্তিকে কি উপহার দিতে চলেছেন! তা জানার অপেক্ষায় রয়েছেন সকলেই। উল্লেখ্য যশ দাশগুপ্ত ও নুসরাত জাহান এখনো তাদের একমাত্র ছেলে ঈশানের মুখ প্রকাশ্যে আসেননি। তাদের কথায় ঠিক সময় তারা তাদের ছেলেকে প্রকাশ্যে আনবেন। তবে সকলেই আশায় রয়েছেন নতুন বছরে হয়তো তারা তাদের প্রিয় অভিনেতা-অভিনেত্রীর একমাত্র ছেলে ঈশানকে দেখতে পাবেন।

আরো পড়ুন :  সাইকেল চালাতে গিয়ে আছার খেলেন অভিনেতা অক্ষয় কুমার, তুমুল ভাইরাল ভিডিও

Related Articles

Back to top button