বিনোদনটলিউড

রাজ-শুভশ্রীর সঙ্গে প্রথম স্কুলে গেল ইউভান, দেখুন ভিডিও

×
Advertisement

সপ্তাহের শুরুতেই ছাই রঙা গেঞ্জি, নীল জিন্সের হাফপ্যান্ট, পিঠে আকাশী রঙের স্কুল ব্যাগ, পায়ে জুতো-মোজা গলিয়েই প্রথম স্কুলে গেলো রাজ-শুভশ্রী পুত্র ইউভান। সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করে এই খবর সকলের সাথে ভাগ করে নিয়েছেন তারকা দম্পতি। অভিনেত্রী ছবি শেয়ার করে জানিয়েছেন, এমনটা হচ্ছে তিনি সেটা বিশ্বাসই করতে পারছেন না।

Advertisement

হাসিমুখে একেবারে নির্ভীকভাবে এদিন স্কুলে গিয়েছে ইউভান, একথা নিজেই আনন্দবাজার অনলাইনকে জানিয়েছেন, পরিচালক-বিধায়ক রাজ চক্রবর্তী। স্কুলে যাওয়ার পরেই ইউভান খেলাধুলা শুরু করে দিয়েছিল অন্যান্য বাচ্চাদের সাথে। কান্নাকাটি তো করেইনি বরং মা শুভশ্রীকেই পাত্তা দিচ্ছিল না তখন। পরিচালক-বিধায়ক কথায় কথায় জানিয়েছেন, অভিনেত্রীর নাকি মনখারাপ হয়ে গিয়েছিল সেইসময়। তিনি নাকি পরিচালককে বলেছেন, ছেলে বড় হয়ে যাচ্ছে, স্কুলেও যাচ্ছে। মনখারাপ করে এসব কথাই নাকি বলছিলেন তিনি।

Advertisement

এই প্রসঙ্গে শুভশ্রী জানিয়েছেন, প্রথমদিন স্কুল ছেলের ভীষণ ভালো লেগেছে। সে স্কুলে গিয়ে থেকেই অন্যান্য বাচ্চাদের সাথে একেবারে মিশে গিয়েছিল। স্কুলের সমস্ত শিক্ষিকাদের পাশাপাশি কর্মচারীরাও ভীষণভাবে খেয়াল রাখে বাচ্চাদের। প্রত্যেকেই খুব ভালো। এই প্রসঙ্গে কথা বলতে গিয়ে আনন্দবাজার অনলাইনের তরফ থেকে তাকে জিজ্ঞাসা করা হয়েছিল, রাজ-শুভশ্রীর পুত্র বলে স্কুলে কি একটু হলেও বেশি মনসংযোগ পাচ্ছে সে? এই প্রশ্ন শোনামাত্রই অভিনেত্রী জানান, স্কুলে সমস্ত বাচ্চাই সমান। প্রতিটা বাচ্চাই খুব মিষ্টি। স্কুলের সকলের একজোট হয়ে খেয়াল রাখছিল সমস্ত বাচ্চাদের।

শুভশ্রী আরও জানান, তিনি প্রতিদিন ছেলেকে ঘুরিয়ে ফিরিয়ে স্বাস্থ্যকর টিফিন দেওয়ার চেষ্টা করবেন। কারণ বাচ্চাদের কাছে স্কুলের টিফিনটাই আকর্ষণ। তিনি এও জানান, প্রথমদিন তিনি ইউভানকে টিফিনে চিজ আর অলিভ দিয়েছিলেন। উল্লেখ্য, প্রথমদিনই ৯০ মিনিট স্কুল করেছে ছোট্ট ইউভান। এদিন ছিল আলাপচারিতার পর্ব। তবে এবার থেকে প্রতিদিন ২ ঘন্টা করে ক্লাস করতে হবে রাজ-শুভশ্রীর রসগোল্লাকে।

Related Articles

Back to top button